আমতলীতে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে দোকান ঘর ও অটোগাড়ী

Barisal Crime Trace
প্রকাশিত মে ২৮ শুক্রবার, ২০২১, ০৭:১৩ অপরাহ্ণ
আমতলীতে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে দোকান ঘর ও অটোগাড়ী

নিজস্ব প্রতিবেদকঃ বৃহস্পতিবার গভীর রাতে আমতলী উপজেলার খলিয়ান বাজারে আগুনে চারটি দোকান ঘর ও একটি অটোগাড়ী পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে আনুমানিক ১৯ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবী।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার খলিয়ান বাজারের মোঃ জাহিদ হাওলাদারের মুদি মনোহরদি দোকান থেকে বৃহস্পতিবার রাত অনুমানিক তিনটার দিকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পরে। খবর পেয়ে দ্রুত আমতলী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে এবং স্থানীয় লোকজনের সহযোগীতায় দু’ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে ওই বাজারের জাহিদ হাওলাদারের মুদিমনোহরি, মোতাহার তালুকদারের হোটেল, মোফাজ্জেলের ঘর ও ঘরে থাকা হেলাল মোল্লার অটোগাড়ী এবং মন্নাফ হোসেন মনু হাওলাদারের হোটেল, মন্নান মোল্লার  ডেকোরেটরের দোকান এবং ওই দোকান গুলোতে থাকা সমুদয় মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত ১৯ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্ত মোঃ মোতাহার মোল্লা।

আমতলী ফায়াস সার্ভিসের ষ্টেশন ম্যানেজার মোঃ তামিম হাওলাদার বলেন, দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছি। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]