বাউফলে নতুন ওসির সাথে সাংবাদিকদের মত বিনিময়

Barisal Crime Trace
প্রকাশিত মে ২৯ শনিবার, ২০২১, ০৬:৩২ অপরাহ্ণ
বাউফলে নতুন ওসির সাথে সাংবাদিকদের মত বিনিময়

বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল প্রেসক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় করেছেন বাউফল থানার নবনিযুক্ত ওসি আল মামুন।

শনিবার বেলা ১১ টায় বাউফল থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) মো. আল মামুনের সভাপতিত্বে থানার সভাকক্ষে ওই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাউফল প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান বাচ্চু, সাধারন সম্পাদক অহিদুজ্জামান ডিউক, প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আমিরুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাউফল উপজেলা শাখার বর্তমান সভাপতি অতুল চন্দ্র পাল, সাবেক সাধারন সম্পাদক এবিএম মিজানুর রহমানসহ প্রেসক্লাবের প্রায় ২৫ জন সদস্য উপস্থিত ছিলেন।

সভায় বাউফলের আইন-শৃঙ্খলা সুষ্ঠু রাখা এবং মাদক নিয়ন্ত্রণ, কিশোর অপরাধ দমনে তাদের মোবাইল ব্যবহারে কঠোর পদক্ষেপ গ্রহণ করা, মোবাইলে জুয়া খেলা বন্ধ করা, ইভটিজিং প্রতিরোধ, কিছু নামধারী সাংবাদিকদের থানায় দালালি বন্ধ করা এবং অবাধ তথ্য প্রদানের আহবান জানিয়ে বক্তব্য রাখেন, এম.এ বাশার, অতুল পাল, দেলোয়ার হোসেন, মিজানুর রহমান, জসিম উদ্দিন, আমিরুল ইসলাম, কামরুজ্জামান বাচ্চু এবং অহিদুজ্জামান ডিউক প্রমূখ। সভায় নবনিযুক্ত অফিসার ইনচার্জ এবং ওসি(তদন্ত) মিজানুর রহমানকে পরিচয় করিয়ে দেয়া হয়।

মতবিনিময় সভায় অফিসার ইনচার্জ মো. আল মামুন বলেন, পুলিশ এবং সাংবাদিক একে অপরের পরিপূরক। আমরা প্রত্যেকেই দেশের কল্যাণে কাজ করে যাচ্ছি। বাউফলে সংঘটিত নানা ধরণের অপরাধের তথ্য প্রদানে পুলিশের কোন গাফেলতি নেই। আমরা অন্যান্য সাংবাদিক সংগঠনের সাথেও মতবিনিময় করে বাউফলকে একটি সুন্দর পরিবেশের উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]