৫০ টাকায় দেখা যাবে টেস্ট ম্যাচ

Barisal Crime Trace -IS
প্রকাশিত মে ১২ বৃহস্পতিবার, ২০২২, ০৫:১৪ অপরাহ্ণ
৫০ টাকায় দেখা যাবে টেস্ট ম্যাচ

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ-শ্রীলংকার মধ্যকার চট্টগ্রাম ও ঢাকা টেস্টের টিকিটের সর্বনিম্ন মূল্য ৫০ টাকা। আর সর্বোচ্চ মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা।

খেলা শুরুর ঠিক আগের দিন নির্ধারিত বুথেই মিলবে টিকিট। ঢাকা টেস্টের টিকিট কেনা যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের সামনের বুথ থেকে। আর চট্টগ্রাম টেস্টের টিকিট পাওয়া যাবে স্টেডিয়ামের বাইরের বুথ থেকে।

ভেন্যুতে গিয়ে প্রতিদিন আগ্রহীরা টিকিট কিনে খেলা দেখতে পারবেন। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপে বসে ৫০০ টাকার টিকিটে খেলা দেখা যাবে।

আর ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা। ক্লাব হাউসের টিকিট পাওয়া যাবে ২০০ টাকায়, ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা। আর ৫০ টাকার টিকিট কিনে খেলা দেখা যাবে ওয়েস্টার্ন স্ট্যান্ডে।

মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৫০ টাকায় টিকিট কিনে ইস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে। নর্দার্ন বা সাউদার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১০০ টাকায়।

শহীদ মুশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ডের প্রতিদিনের টিকিটের দাম রাখা হয়েছে ২০০ টাকা করে। এছাড়া ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট ৫০০ টাকা।

দুটি টেস্ট সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস ও গাজী টিভি। প্রতিদিন ম্যাচ শুরু হবে সকাল ১০টায়। ১৫ মে শুরু চট্টগ্রাম টেস্ট আর ২৩ মে ঢাকা টেস্ট শুরু হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]