পিরোজপুরে সাড়ে ১০ হাজার লিটার সয়াবিন তেল জব্দ

Barisal Crime Trace -FF
প্রকাশিত মে ১২ বৃহস্পতিবার, ২০২২, ০৮:১৮ অপরাহ্ণ
পিরোজপুরে সাড়ে ১০ হাজার লিটার সয়াবিন তেল জব্দ

স্টাফ রিপোর্টার, নাজিরপুর : পিরোজপুরের নাজিরপুরে সাড়ে প্রায় ১০ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) বিকেলে উপজেলার শ্রীরামকাঠী বন্দরে অভিযান চালিয়ে ওই তেল জব্দ করা হয়। এ সময় ওই বন্দরের চার ব্যবসায়ীকে মোট ৩৪ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-মামুনের নেতৃত্বে ওই বন্দরের এম এম ট্রেডার্সে অভিযান চালিয়ে ওই দোকানের গোডাউনে থাকা ৩৭ ব্যারেল সয়াবিন তেল এবং একই বন্দরের আশা ট্রেডার্সে অভিযান চালিয়ে ১৪ ব্যারেল সয়াবিন তেল জব্দ করেন।

এ সময় এম এম ট্রেডার্সের মালিক সুশীল কুমার মণ্ডলকে ১৫ হাজার টাকা এবং আশা ট্রেডার্সের মালিক মো. মতিউর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ছাড়া অতিরিক্ত দামে তেল বিক্রির দায়ে ওই বন্দরের শাজাহান হাজিকে চার হাজার টাকা ও বিজয় মণ্ডলকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আল মামুন জানান,

এর আগে ওই দিন দুুপুরে জাতীয় নিরাপত্তা গোয়েন্দার (এনএসআই) সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ওই সব দোকানে অবৈধ উপায়ে মজুদ তেল থাকার তথ্য পান। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে মোট ১০ হাজার ৪০০ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]