বরিশালে ঝোড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টির সম্ভাবনা

Barisal Crime Trace -GF
প্রকাশিত মে ১৩ শুক্রবার, ২০২২, ০১:৪৬ অপরাহ্ণ
বরিশালে ঝোড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টির সম্ভাবনা

স্টাফ রিপোর্টার : বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘অশনি’ বিদায় নিয়েছে। একই সঙ্গে উঠিয়ে নেওয়া হয়েছে সব ধরনের সতর্কবার্তা। তবে সারাদেশে ঝোড়ো হাওয়ার সঙ্গে বজ্রসহ হালকা থেকে মঝারি ধরনের বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এছাড়াও কোথাও কোথাও ভারী বর্ষণও হতে পারে বলে জানিয়েছে সংস্থাটি।

বৃহস্পতিবার (১২ মে) সকাল ৬টা থেকে শুক্রবার (১৩ মে) সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় সব বিভাগেই বৃষ্টি হয়েছে। এ সময় সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে রংপুর বিভাগের নীলফামারী জেলার সৈয়দপুরে, ৯৮ মিলিমিটার। বৃহস্পতিবার ঢাকায় ১৪ মিলিমিটার বৃষ্টি হয়।

আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ জানান, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। একই সঙ্গে বিজলি চমকানোসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। এছাড়াও দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বর্ষণ হতে পারে।

বৃহস্পতিবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে রাজশাহীতে, ৩৫ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। এদিনে ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

আগামী তিনদিনে সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]