প্রশংসায় ভাসছেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ

Barisal Crime Trace -FF
প্রকাশিত মে ১৩ শুক্রবার, ২০২২, ০৬:০০ অপরাহ্ণ
প্রশংসায় ভাসছেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ

বেলায়েত বাবলু ॥ বরিশালের জেলা প্রশাসকের অসুস্থ পিতা-মাতাকে বাসভবনে দেখতে গিয়ে ব্যাপক প্রশংসা কুঁড়িয়েছেন বরিশাল সিটি কর্পোশেনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। সামাজিক যোগাযোগ মাধ্যমে তের হাজারেরও অধিক ফেইসবুক ব্যবহারকারী এ সংক্রান্ত ছবিতে লাইক, কমেন্ট আর শেয়ার দিয়ে মেয়রের ভূয়সী প্রশংসা করেছেন। গত বৃহস্পতিবার সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নিজস্ব ফেইসবুক পেইজে কয়েকটি স্থিরচিত্র আপলোড করা হয়।আপলোড করা ছবি আর খোঁজ নিয়ে জানা যায়, মেয়র সাদিক আবদুল্লাহ বৃহস্পতিবার দুপুরে নগর ভবনে তাঁর দাপ্তরিক কাজ শেষে বরিশালের জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দারের বাংলাতো গিয়ে তাঁর পিতা-মাতার সাথে সৌজন্য সাক্ষাত করেন। সাক্ষাতের শুরুতে জেলা প্রশাসকের বয়স্ক মা-বাবাকে মেয়র সাদিক আবদুল্লাহ চিরাচরিত স্বভাব অনুযায়ী পায়ে হাত দিয়ে সালাম করেন। এসময় আবেগাপ্লুত হয়ে জেলা প্রশাসকের বৃদ্ধ বাবা মেয়রকে বুকে জড়িয়ে ধরেন।

জেলা প্রশাসকের বাংলোতে কিছুসময় অবস্থান করে সিটি মেয়র জেলা প্রশাসকের বাবা-মায়ের শারিরীক অবস্থার খোঁজ খবর নেন। এবং তাঁদের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলেন। এসময় জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার উপস্থিত ছিলেন। বিকেলের পর জেলা প্রশাসকের বাবা-মায়ের সাথে সৌজন্য সাক্ষাতের বেশ কয়েকটি ছবি মেয়র তাঁর নিজস্ব পেইজে আপলোড করেন। মূহূর্তে তা ফেইসবুক ব্যবহারকারীদের মধ্যে ছড়িয়ে পড়লে সমাজের বিভিন্ন স্তরের মানুষ তাতে লাইক, ভালবাসা আর কমেন্টস প্রদান করে মেয়রের ভূয়সী প্রশংসা করেন। দুইশোরও অধিক মানুষ ছবি গুলো শেয়ার দেন। বরিশাল জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট লস্কর নুরুল হক তাঁর নিজস্ব পেইজ থেকে ছবিগুলোতে কমেন্ট করে বলেন, -খুবই ভালো কাজ করেছে আমাদের মেয়র। এমনিভাবেই আগামী দিনে আমাদের মেয়র বরিশালের সর্বস্তরের মানুষের মধ্যে নিজের অবস্থান সুদৃঢ় করবে। এগিয়ে চলো নগরবাসীর প্রানের স্পন্দন মেয়র সাদিক আবদুল্লাহ।” তানিম ইসলাম নামে আরেকজন লিখেছেন, -মেয়র মহোদয়, নিজের সর্বোচ্চ ভালোবাসাটুকু বিলিয়ে দিলেন। খুব ভালো লাগলো ছবিটি দেখে।”

বেগম রোকেয়া নামের একজন লিখেছেন, -মা দিবসে ডিসি সাহেবের বাবার বক্তব্য শুনে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। আজ আমার প্রিয় মেয়র মহোদয় অসুস্থতা দেখতে যাওয়ায় আমার খুব গর্ববোধ হচ্ছে।মহান আল্লাহ সকলের সহায় হউন। এবং সুস্থ রাখুন। অভিনন্দন ও শুভ কামনা।”এদিকে জেলা প্রশাসকের বাসভবন থেকে বেরিয়ে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমুদ বাবুর মাতাকে দেখতে যান বরিশাল সিটি কর্পোশেনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।এসময় অসুস্থ আওয়ামী লীগ নেতার মাতার শয্যাপাশে বেশকিছু সময় বসে থেকে চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন। পরে মেয়র সাদিক আবদুল্লাহ নগরীর হাটখোলার কয়েকটি সড়ক পরিদর্শন করেন। তিনি পায়ে হেটে পরিদর্শনকালে কালে স্থানীয় ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন এবং ব্যবসা পরিচালনায় কোন প্রতিবন্ধকতার মধ্যে পড়তে হয় কিনা সেব্যাপারে খোঁজ খবর নেন। এসময় তাঁর সাথে বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টুসহ স্থানীয় বেশ কয়েকজন কাউন্সিলর ও দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]