বিয়ে না করার কারণ জানালেন কঙ্গনা

Barisal Crime Trace -GF
প্রকাশিত মে ১৪ শনিবার, ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ণ
বিয়ে না করার কারণ জানালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক: বিতর্ক আর কঙ্গনা রানাওয়াত যেন গলাগলি করে চলে। যেন কেউ কাউকে ছাড়তে চায় না। এতসবের মাঝেও রূপে, গুণে আর অভিনয় দক্ষতায় বলিউডে নিজের অবস্থান পাকা করে নিয়েছেন এ ‘কন্ট্রোভার্সি কুইন’। তবে এখনো চার হাত এক হয়নি তার। বাঁধা হয়নি ঘর। তাইতো বি-টাউনে বিয়ে প্রসঙ্গে যে কোনো আলোচনায় সালমান খানের নামের পিছু পিছু চলে কঙ্গনার নামও।

 

কিন্তু জীবনের ৩৫ বসন্ত পেরিয়েও কেন এখনো বিয়ে করছেন না কঙ্গনা? ১৬ বছর বয়সে দিল্লি পাড়ি জমানো হিমাচল প্রদেশের রাজপুত পরিবারের এ কন্যা শুরুতে ছিলেন মডেল। ২০০৬ সালে থ্রিলার মুভি ‘গ্যাংস্টার’ দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন।

jagonews24

এরপর বেশ কিছু সুপারহিট ছবি উপহার দেন কঙ্গনা। এরই স্বীকৃতি হিসেবে এক এক করে চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। ফোর্বসের ভারতের ১০০ তারকা তালিকায় ছয়বার তার নাম এসেছে। ২০২০ সালে ভারত সরকার তাকে দেশের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী পদকে ভূষিত করে।

এমন দাপুটে ক্যারিয়ার থাকা সত্ত্বেও বিয়ে না করার কারণ নিজেই জানালেন কঙ্গনা। অথচ বছর পাঁচেক আগে তিনিই কি না বিয়ে করে পাঁচ সন্তানের মা হওয়ার স্বপ্ন দেখতেন!

লোকমুখে গুঞ্জব আছে, কঙ্গনা নাকি ছেলেদের পেলেই মারধর করেন। এজন্যই নাকি কোনো ছেড়ে ভয়ে তার কাছে ভিড়তে চায় না। আর সে কারণেই নায়িকার বিয়ের সানাইও বাজছে না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়টি খোলাসা করেছেন কঙ্গনা নিজেই। অভিনেত্রীর ভাষ্য, আমাকে নিয়ে এ ধরনের ভুল ধারণা সবার মধ্যে তৈরি হচ্ছে। আর সে জন্যই পুরুষেরা আমার কাছে আসতে ভয় পাচ্ছে। বিয়েটাও আর করা হয়ে ওঠছে না।

কঙ্গনার এ সাক্ষাৎকার নিয়েছে সিদ্ধার্থ কান্নান। এসময় বলিউড অভিনেতা অর্জুন রামপালও সেখানে উপস্থিত ছিলেন। সিদ্ধার্থকে মজা করে অর্জুন বলেন, কঙ্গনা ছেলেদের পেটান, ভুলেও যেন এ রটনা না হয়।

jagonews24

অর্জুন রামপাল বলেন, কঙ্গনা একজন উচ্চমাপের অভিনেত্রী। সিনেমার চরিত্রের প্রয়োজনে যেটা করেছেন সেটি দর্শকের মনোরঞ্জনের জন্য। তার সঙ্গে বাস্তবের কোনো মিল নেই। বরং রিয়েল লাইফে কঙ্গনা খুবই মিষ্টি একটা মেয়ে। ভগবানে খুব বিশ্বাসী। তাই বাড়িতে নিয়ম করে পূজা পাঠ করেন। সব মলিয়ে খুবই সাধারণ মেয়ে কঙ্গনা।

কঙ্গনা এখন ‘ধাকড়’ ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন। এ ছবিতে তাকে স্পাই এজেন্টে চরিত্রে দেখা যাবে। ছবিটিতে কঙ্গনার সহশিল্পী থাকছেন অর্জুন রামপাল।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]