দুমকিতে হাত পা বেঁধে ফিল্মি স্টাইলে ডাকাতি

Barisal Crime Trace -FF
প্রকাশিত মে ১৪ শনিবার, ২০২২, ১২:৩৬ অপরাহ্ণ
দুমকিতে হাত পা বেঁধে ফিল্মি স্টাইলে ডাকাতি

এম আমির হোসাইন, দুমকি : পটুয়াখালীর দুমকিতে প্রায়ই ছোট-খাটো চুরির ঘটনা ঘটছে। এবারে আর চুরি নয়, হিন্দু পরিবারের লোকজনকে ফিল্মি স্টাইলে হাত পা বেঁধে দু:সাহসিক ডাকাতির ঘটনা ঘটেছে গত বৃহস্পতিবার। এ ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। আতঙ্কিত হয়ে রয়েছে স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে দুমকি গ্রামের আনন্দ বাজার এলাকার ভুঁইমালী বাড়ির নিকটে বাবুল চন্দ্র হাওলাদারের বসত বাড়িতে ৬ সদস্যের একদল কালো কাপড়ে মুখোশ বাঁধা যুবক ডাকাত দল নাক মুখ ও হাত পা বেঁধে ফিল্মি স্টাইলে ডাকাতি করে চম্পট দেয়।

জানা যায়, জগদীশ মালী প্রতিদিনের মত গোয়াল ঘরের পাশে পাহারা ঘরে ঘুমিয়ে ছিলেন। মধ্য রাতে হঠাৎ ঘরের দরজায় লাথি মেরে খুলে তার চোখ ও হাত পা বেঁধে ফেলে ডাকাত দল।

এরপর ডাকাত দল তার পা খুলে দিয়ে পাশের ঘরের বাবুল চন্দ্র হাওলাদারকে ডাক দিয়ে দরজা খোলার জন্য নিয়ে যায়। জগদীশের ডাক শুনে বাসায় একা থাকা বাবুল চন্দ্র হাওলাদারের স্ত্রী শিখা রানী হাওলাদার (৪০) দরজা খুলতেই কিছুই বুঝে ওঠার আগেই তাকেও চোখ ও হাত পা বেঁধে ফেলে।

শিখা রানীকে চৌকির ওপর ফেলে রাখে ও জগদীশকে ঘরের খুঁটির সাথে দড়ি দিয়ে বেঁধে রেখে বাসায় থাকা বিভিন্ন মালামাল তছনছ কওে তারা। এসময় নগদ ৮ হাজার টাকা ও প্রায় পৌণে ৩ ভরি স্বর্ণালংকার লুঠ করে ফজরের আযানের সময় চম্পট দেয়।

স্থানীয়রা জানায়, স্থানটি নির্জন হওয়ায় এখানে প্রায় রাতেই মাদক ও জুয়ার আড্ডা বসে।দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল সালাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]