চরফ্যাশনের মাদ্রাজে ভিজিডি চাল মাপে কম দেয়ায় বিতরণ বন্ধ করেছে উপজেলা প্রশাসন

Barisal Crime Trace
প্রকাশিত মে ৩০ রবিবার, ২০২১, ০৬:৩৪ অপরাহ্ণ
চরফ্যাশনের মাদ্রাজে ভিজিডি চাল মাপে কম দেয়ায় বিতরণ বন্ধ করেছে উপজেলা প্রশাসন

চরফ্যাশন(ভোলা)প্রতিনিধি ।। চরমাদ্রাজ ইউনিয়নে ভিজিডি কার্ডধারীর ২০৪ জনকে ৩০কেজির স্থলে ২৫কেজি করে ২ মাসের চাল মাপে কম দেয়ার অভিযোগে ভিজিডি চাল বিতরণ কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শনিবার স্থগিত করা হয়েছে। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

সুত্রে জানা গেছে, ট্যাগ অফিসারের অনুপস্থিতিতে গত বৃহস্পতি ও শনিবার চরমাদ্রাজ ইউনিয়ন পরিষদে ভিজিডি কার্ডধারীদেরকে ৩০কেজির স্থলে ২৫কেজি করে চাল দেয়া হয়। এক্ষেত্রে প্রতি কার্ডধারীকে এপ্রিল ও মে দুই মাসের ৫০কেজির এক বস্তা করে চাল দেয়া হয়। শনিবার বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানান স্থানীয়রা।

 

 

উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন জানান, চরমাদ্রাজে ভিজিডি চাল ওজনে কম দেয়ার অভিযোগ পেয়ে তিনি তাৎক্ষনিক মহিলা বিষয়ক কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাসকে এবিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন।

 

 

মহিলা বিষয়ক কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস বলেন, আমি ওই ইউনিয়নের ট্যাগ অফিসার হলেও আমাকে না জানিয়ে চাল বিতরণ করেন সংশ্লিষ্টরা।

 

 

প্রাথমিক তদন্তে অভিযোগ সঠিক বলে প্রতিয়মান হওয়ায় পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত চাল বিতরণ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ দেয়া হয়েছে। মাস্টার রোল নিয়ে সচিবকে আমার কার্যালয়ে আসার জন্য বলেছি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]