বরগুনায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনাসভা

Barisal Crime Trace
প্রকাশিত মে ৩১ সোমবার, ২০২১, ০৮:১৪ অপরাহ্ণ
বরগুনায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনাসভা

বরগুনা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা, আধুনিক বাংলাদেশের রূপকার, মহান স্বাধীনতার ঘোষক, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৪০ তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে বরগুনায় দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ৭ টায় বিএনপি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতা কর্মীদের কালো ব্যাজ ধারণ, দলীয় কার্যালয়ে বরগুনা জেলা বিএনপির উদ্দ্যোগে জাতীয় ও কালো পতাকা উত্তোলনসহ শহিদ জিয়ার প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন করা হয়।

সন্ধ্যা ৭ টায় বিএনপি কার্যালয়ে জাতীয়তাবাদীদল বরগুনা জেলা আইনজীবী ফোরাম দোয়া অনুষ্ঠান ও আলোচনাসভার আয়োজন করে। এ সময় অ্যাড. মজিদ তালুকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা, প্রধান বক্তা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. আবদুল হালিম।

এছাড়া বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির আহবায়ক এজেডএম সালেহ ফারুক, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন হাসান শাহিন, জেলা মহিলাদলের আহবায়ক রিমা জামান, বরগুনা জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. আহসান হাবীব স্বপন প্রমূখ।

উপস্থিত ছিলেন অ্যাড. ওয়াশিম মতিন, অ্যাড সুমন, ওয়াশিম রেজা, সাইফুল ইসলাম সুমন, হুমায়ূন কবির, মেহেদী হাসান রনি, জুয়েল প্যাদাসহ অন্যান্য নেতৃবৃন্দ। দোয়া ও আলোচনাসভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বরগুনা জেলা শাখার সাধারন সম্পাদক অ্যাড. কামাল হোসেন। সবশেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]