কুয়াকাটায় চাঁদাবাজির মামলায় মেয়রের ভাইসহ গ্রেফতার দুই

Barisal Crime Trace
প্রকাশিত মে ৩১ সোমবার, ২০২১, ০৮:৫০ অপরাহ্ণ
কুয়াকাটায় চাঁদাবাজির মামলায় মেয়রের ভাইসহ গ্রেফতার দুই

নিজস্ব প্রতিবেদকঃ পটুয়াখালীর কুয়াকাটার সাবেক পৌর মেয়র আব্দুল বারেক মোল্লার ছোটভাই সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারকারী সেই মোশারেফ মোল্লাকে আবারো গ্রেফতার করেছে পুলিশ।

মহিপুর থানা পুলিশ জানায়, ঢাকার কলাবাগানের ঠিকানার একটি চেক প্রতারণার মামলায় সোমবার সকালে মোশারেফ মোল্লাকে গ্রেফতার করা হয়। এর আগে রোববার রাতে মোশারেফ মোল্লার সহচর ও হত্যা মামলার আসামি সামসুকে রাখাইন পল্লীতে চাঁদাবাজির মামলায় গ্রেফতার করায় এলাকায় স্বস্তি ফিরেছে।

পুলিশ ও স্থানীয়রা আরও জানান, গ্রেফতারকৃত মোশরেফ মোল্লা এর আগে সাংবাদিকের চাঁদা দাবির দায়ের করা মামলায় পুলিশ গ্রেফতার করে। অপর গ্রেফতারকৃত সামসু মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নে মন্নান গাজী হত্যা মামলায় এবং মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে একাধিকবার পুলিশের হাতে গ্রেফতার হয়।

সর্বশেষ গোড়া আমখোলাপাড়া রাখাইন পল্লীর ক্ষুদ্র নৃগোষ্ঠীর দায়ের করা মহিপুর থানার চাঁদাবাজির মামলায় তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয়রা অভিযোগে জানান, সব ধরনের মাদকের সরবরাহকারী সামসু একটি সিন্ডিকেটের নেতৃত্ব দিয়ে আসছে।

রাখাইন উন্নয়ন কর্মী প্রকৌশলী ম্যাথুজ যুগান্তরকে বলেন, রাখাইন পল্লীর দরিদ্র রাখাইনদের জিম্মি করে সামসুর নেতৃত্বে একটি চক্র মাদক উৎপাদন ও বিপণনে বাধ্য করছে।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান চেক প্রতারণার মামলায় মোশারেফ মোল্লাকে এবং রাখাইনদের দায়ের করা চাঁদাবাজির মামলায় সামসুকে গ্রেফতারের কথা স্বীকার করে জানান, গ্রেফতারকৃতদের সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]