নারী ইউপি সদস্যের বাড়ি থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার! স্বামীসহ গ্রেফতার তিন

Barisal Crime Trace
প্রকাশিত মে ৩১ সোমবার, ২০২১, ১১:৪৯ অপরাহ্ণ
নারী ইউপি সদস্যের বাড়ি থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার! স্বামীসহ গ্রেফতার তিন

নিজস্ব প্রতিবেদকঃ বগুড়ার শেরপুরে সংরক্ষিত নারী ইউপি সদস্যের বাড়ি থেকে গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২। এসময় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

সোমবার সন্ধ্যার দিকে তাদের বিরুদ্ধে শেরপুর থানায় মামলা দায়েরের পর বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- উপজেলার ভবানীপুর ইউনিয়নের আশগ্রামের দশের আলীর ছেলে মাদক ব্যবসায়ী মিলন মিয়া (৪২), সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার মহিসাচাপর গ্রামের জাবেদ আলীর ছেলে হেলাল উদ্দীন (৪৫) ও একই গ্রামের জটাধারী মাহাতোর ছেলে শ্রী মন্টু চন্দ্র মাহাতো (৫০)। এরমধ্যে মিলন মিয়া ভবানীপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য হাসিনা বেগমের স্বামী বলে জানা গেছে।

মামলা সূত্রে জানা যায়, সংরক্ষিত নারী সদস্য হাসিনা বেগমের বাড়িতে গাঁজা-ফেন্সিডিলসহ রকমারি মাদক দ্রব্যের বড় ধরণের চালান এসেছে- গোপনে এমন সংবাদ পেয়ে টহলরত সিরাজগঞ্জ র‌্যাব-১২’র সদস্যরা সোমবার (৩০মে) বিকেলের দিকে সেখানে অভিযান চালান। এসময় বাড়িটিতে তল্লাশি চালিয়ে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়। সেইসঙ্গে ওইসব মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উদ্ধার হওয়া গাঁজাসহ গ্রেফতারকৃতদের থানায় সোপর্দ করার পর র‌্যাবের কর্মকর্তা মোশতাক হোসেন বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। পরে গ্রেফতার ব্যক্তিদের বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এদিকে স্থানীয়দের অভিযোগ, বেশকিছুদিন ধরেই উপজেলার ভবানীপুর ইউনিয়নের ওই সংরক্ষিত নারী সদস্যের প্রভাব খাটিয়ে তার স্বামী মিলন মিয়া মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। পাশাপাশি সে নিজেও মাদক সেবন করতেন। কিন্তু ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পায়নি। অদৃশ্য খুঁটির জোরে স্থানীয় বাজারে অনেকটা নির্বিঘ্নেই মাদকদ্রব্য বিক্রি করতে থাকেন। একপর্যায়ে সোমবার বিকেল থেকেই মিলন মিয়া তার বাড়ি থেকেই মাদকদ্রব্য বিক্রি করছিলেন। পরে র‌্যাব সদস্যরা জানতে সেখানে অভিযান চালিয়ে গাঁজাসহ হাতেনাতে তাদের গ্রেফতার করেছে বলে জানান তারা।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]