বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা ইউসুফ খানের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১ মঙ্গলবার, ২০২১, ০৭:৫১ অপরাহ্ণ
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা ইউসুফ খানের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বরিশালের বানারীপাড়া পৌর শহরের ৬ নং ওয়ার্ডে ৭১’র রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা মো. ইউসুফ খান(৮০) ইন্তেকাল করেছেন(ইন্না….রাজিউন)।
৩১ মে সোমবার রাত ৮টায়  তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে পক্ষাঘাতগ্রস্থ থাকাসহ বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে ভূগছিলেন।  মৃত্যুকালে তিনি চার ছেলে ও নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
১ জুন মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় বানারীপাড়া  সরকারি ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট) স্কুল মাঠে প্রথম ও  বেলা সাড়ে ১১টায় উপজেলার বাইশারী ইউনিয়নের দত্তপাড়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে তার লাশ  রাষ্ট্রীয় মর্যাদায় সেখানে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নিশাত শারমিন,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার মীর সাইদুর রহমান শাহজাহান,বাইশারী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জগন্নাথ প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডারের দায়িত্বে থাকা উপজেলা নির্বাহী অফিসার রিপন কুমার সাহা,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সম্পাদক সুজন মোল্লা প্রমুখ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]