বানারীপাড়ায় দূর্নীতিবাজ ইউপি চেয়ারম্যানের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

Barisal Crime Trace
প্রকাশিত জুন ২ বুধবার, ২০২১, ০৬:০১ অপরাহ্ণ
বানারীপাড়ায় দূর্নীতিবাজ ইউপি চেয়ারম্যানের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধার দূর্নীতি,সংক্ষালঘুদের জোড় পূর্বক দেশ ত্যাগে বাধ্য করা, চাঁদাবাজী ও সন্ত্রাসী কর্মকান্ডের কার্যকলাপ থেকে মুক্তি পেতে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সাবেক পরিষদের চেয়ারম্যান গণরা এক সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিবাদ জানান।

আজ বুধবার (২ই) জুন সকাল ১১ টায় শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবে লিখিত পাঠ করেন বানারীপাড়া উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এইচ.এম হাফিজুর রহমান মামুন।

এসময় লিখিত বক্তব্যতে মামুন বলেন, আব্দুল মন্নান বর্তমান সরকারের উন্নয়নের নৌকা প্রতিকের মার্কা নিয়ে নির্বাচনে জয়লাভ করে এখন স্বাধীনতা বিরোধী চারদলীয় জোটের সন্ত্রাসী নেতা কর্মীদের নিয়ে এলাকায় একটি সন্ত্রাসী বাহিনী গড়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

তারা আরো বলেন চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধা পরিষদের দায়ীত্ব পালনকালে দূর্নীতি, স্বজনপ্রীতি, সংক্ষালঘুদের জোড়পূর্বক দেশ ত্যাগে বাধ্যকরন, সরকারের সম্পত্তি আত্বসাৎ করার মাধ্যমে আওয়ামী লীগের ভাবমূতি ক্ষুন্ন করে যাচ্ছে।

এ ব্যাপারে চেয়ারম্যানের বিরুদ্ধে তার দূর্নীতির চিত্র তুলে ধরে এলাকাবাশীর পক্ষে মোঃ লাল হাওলাদার ও মোঃ হাফিজুর রহমান বাদী হয়ে জেলা প্রশাসক ও এল.জি.ই.ডি বরাবর দুইটি আবেদন দাখিল করেছে।

জেলা প্রশাসকের কাছে আবেদনের পরিপেক্ষিতে জেলা প্রশাসক কর্তৃক তদন্তে চেয়াম্যানের বিরুদ্ধে দূর্নীতির সত্যতার প্রমান পাওয়ার অভিযোগ এনে উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী অফিসার জেলা প্রশাসকের কাছে প্রতিবেদন দাখিল করেছেন বলে তারা জানান।

অপরদিকে এল.জি.ই.ডি কর্তৃপক্ষ তারাও চেয়ারম্যানের দূর্নীতির অভিযোগের ভিত্তিতে তদন্ত কাজ করে যাচ্ছে। সংবাদ সমম্মেলনে আরো অভিযোগ করে বলেন চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীর সদস্য ভয়ে কেহ স্বাক্ষি দিতে পারছে না। অপরদিকে কালো টাকার প্রভাবে বিভিন্ন তদন্ত কর্মকর্তাদের কাজে অবৈধ পন্থায় বাধা গ্রস্থ করছেন।।

সংবাদ সম্মেলনের মাধ্যমে চেয়ারম্যানের বিরুদ্ধে সকল অপকর্ম,ও দূর্নীতির ঘঠনা সুষ্টভাবে তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করার দাবী জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন মন্টু,শ্রমীকলীগ নেতা মোঃ বজলুর রহমান,সাবেক চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন,মোঃ মিজানুর রহমান মিঠু, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ ফারুক হোসেন,৫নং ওয়ার্ড সভাপতি আ,লীগ মোঃ বজলুর রহমান,মোঃ লালন হাওলাদার ও মোঃ নুর হোসেন হাওলাদার সহ এলাকার বিভিন্ন সংঘঠনের সদস্য গণ।

এসময় তারা দাবী করে বলেন, এখানে যারা উপস্থিত আছি আমরা সকলেই আওয়ামী লীগের সক্রিয় ভাবে জড়িত থেকে সরকারের উন্নয়ন ধারার কাজ করে যাচ্ছি।

তাই আমরা সম্মিলিত ভাবে চেয়ারম্যানের এসকল দূর্নীতি,ও স্বজনপ্রীতি সহ সংক্ষালঘুদের দেশ ত্যাগে বাধ্য করে যে অপরাধ করেছে এসকল অপরাধের সুষ্ট আইনগত তদন্তের মাধ্যমে আব্দুল মন্নান মৃধার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]