দশমিনায় পুলিশকে পিটিয়ে মাদকসহ আসামি ছিনতাই, চার পুলিশ আহত

Barisal Crime Trace
প্রকাশিত জুন ২ বুধবার, ২০২১, ০৮:২১ অপরাহ্ণ
দশমিনায় পুলিশকে পিটিয়ে মাদকসহ আসামি ছিনতাই, চার পুলিশ আহত

নিজস্ব প্রতিবেদকঃ পটুয়াখালীর দশমিনায় মাদকসহ এক যুবককে আটক করার পর পুলিশের ওপর হামলা করে আসামি ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। এতে পুলিশের এক এসআই ও দুই এএসআইসহ চার পুলিশ আহত হয়েছেন।

দশমিনা থানার এসআই তৌসিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের ৫৬নং শাহ কেরামতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে প্রায় ৩০০ গ্রাম গাঁজাসহ মো. নজরুল (৩৭) নামে এক যুবককে আটক করে পুলিশ।

তিনি জানান, তাৎক্ষণিক আটকের খবর পেয়ে নজরুলের বাবা সেকান্দার আলী ও বড়ভাই নুরুল আমিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে লোকজন জড়ো করেন। নজরুলকে ছিনিয়ে নিতে নজরুলের বড়ভাই মো. নুরুল আমিন ও বাবা সেকান্দার আলীর নেতৃত্বে প্রায় অর্ধ শতাধিক লোকজন পুলিশের ওপর হামলা চালিয়ে নজরুলকে ছিনিয়ে নিয়ে যায়। হামলায় দশমিনা থানার এসআই মো. তৌসিফ ইসলাম (৩৭), এএসআই মো. মনির (৪০), এএসআই এরশাদ (৪৫) ও কনস্টেবল মো. মারুফ হোসেন (২৯) আহত হন। আহতরা দশমিনা হাসপাতালের জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এদিকে পুলিশের ওপর হামলার ঘটনায় নজরুলের বড়ভাই মো. নুরুল আমিন ও মো. সোহাগ বেপারী নামে দুইজনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে।

দশমিনা থানার ওসি মো. জসিম জানান, পুলিশের ওপর হামলা হয়নি। আসামির সঙ্গে ধস্তাধস্তিতে হ্যান্ডকাপ ছুটে আসামি পালিয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]