গৌরনদীতে মিস কলে পরিচয়, বিয়ের প্রলোভনে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

Barisal Crime Trace
প্রকাশিত জুন ২ বুধবার, ২০২১, ০৮:৪১ অপরাহ্ণ
গৌরনদীতে মিস কলে পরিচয়, বিয়ের প্রলোভনে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

গৌরনদী প্রতিনিধিঃ বরিশালের গৌরনদী উপজেলার হোসনাবাদ গ্রামের দিন মজুরের কন্যা ও মোল্লা মজিবুর রহমান দাখিল মাদ্রাসার দশম শ্রেনীর ছাত্রী (১৭)র সঙ্গে মুঠোফোনের মিস কলে একই উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের শাহে আলম হাওলাদারের পুত্র রাজমিস্ত্রি ইমরান হাওলাদারের (২১) সঙ্গে পরিচয় হয়। পরবর্তিতে মুঠোফোনে ডেকে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাবে দেয় এতে মাদ্রাসা ছাত্রী রাাজি হওয়ায় ৮ দিন ঢাকায় একটি বাড়িতে আটকে জোরপূর্বক ধর্ষন করেছে ইমরান। এ ঘটনায় আজ বুধবার দুপুরে ভিকটিম বাদি হয়ে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষয় মামলা দায়ের করেছে। পুলিশ ধর্ষক ইমরানকে গ্রেপ্তার করেছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল পাঠঅনো হয়েছে।

পুলিশ জানান, গৌরনদী উপজেলার হোসনাবাদ গ্রামের দিন মজুরের কন্যা ও মোল্লা মজিবুর রহমান দাখিল মাদ্রাসার দশম শ্রেনীর ছাত্রী (১৭)র সঙ্গে মুঠোফোনের মিস কলে একই উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের শাহে আলম হাওলাদারের পুত্র রাজমিস্ত্রি ইমরান হাওলাদারের (২১) সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে উভয়ের মধ্যে বিভিন্ন সময় কথা হয় এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ২১ মে ইমরান মাদ্রাসা ছাত্রীকে কথা শুনতে ডেকে এনে ফুসলিয়ে ঢাকার আশুলিয়ার নবীনগর এলাকার আত্মীয়র একটি বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে ইমরান কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে কু-প্রস্তাব দেয়। ছাত্রী এতে রাজি না হয়ে আগে বিয়ে সম্পন্ন করতে প্রস্তাব দেয়। কিন্তু ইমরান তা না করে ২৯ মে পর্যন্ত ঢাকার ওই বাসায় আটকে রেখে জোরপূর্বক ধর্ষন করেছে।
গৌরনদী মডেল পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান জানান, মাদ্রাসা ছাত্রী ধর্ষনের ঘটনায় ছাত্রী বাদি হয়ে আজ বুধবার দুপুরে ইমরানকে আসামি করে একটি ধর্ষন মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে এজাহারভূক্ত আসামি ইমরানকে গ্রেপ্তার এবং ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য আদালতে প্রেরন করেছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]