পদ্মা সেতুর উদ্বোধনে ৫ লঞ্চে যোগ দিবে লালমোহন-তজুমদ্দিনের ১০ হাজার মানুষ


Barisal Crime Trace -IS প্রকাশের সময় : জুন ২১, ২০২২, ৯:০৯ অপরাহ্ণ /
পদ্মা সেতুর উদ্বোধনে ৫ লঞ্চে যোগ দিবে লালমোহন-তজুমদ্দিনের ১০ হাজার মানুষ

লালমোহন (ভোলা) প্রতিনিধি:ভোলার লালমোহন ও তজুমদ্দিন থেকে ৫ লঞ্চে ১০ হাজার মানুষ যাবে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে। ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনের নেতৃত্বে আগামী শুক্রবার রাতে এসকল মানুষ রওয়ানা দিবেন। স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে যাওয়ার জন্য সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছেন। “আমার নেত্রী আমার অহংকার” সম্বলিত লাল-সবুজের ক্যাপ ও প্লেকার্ড হাতে নিয়ে ব্যাপক আনন্দ উৎসবে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা থেকে এসব মানুষ যাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে।
সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন জানান, লালমোহন থেকে ৪টি ও তজুমদ্দিন থেকে ১টি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লালমোহন থেকে এমভি গ্লোরি অব শ্রীনগর-৭ ও ৮, এমভি অথৈ-১ ও এমভি শাহরুখ-১ যাবে এবং তজুমদ্দিন থেকে যাবে এমভি তাসরিফ-৩। শুক্রবার রাত ৮টার দিকে নির্ধারিত স্থান থেকে লঞ্চগুলো ছেড়ে যাবে। লঞ্চগুলো কাঠালিয়া ইলিয়াস চৌধুরী লঞ্চঘাটে গিয়ে অবস্থান নিবেন। ১০ হাজার মানুষের খাওয়ার ব্যবস্থা লঞ্চেই করা হয়েছে।
শাওন আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করেছেন পদ্মা সেতু নির্মাণ করে। দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্ন পূরণ হয়েছে এই সেতু নির্মাণের ফলে। এতেই প্রমাণ হয় শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার, উন্নয়নের সরকার।