গাল মোটা থাকলে আপনার সমস্যা কোথায় : ভাবনা


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : জুন ২২, ২০২২, ৯:২৫ পূর্বাহ্ণ /
গাল মোটা থাকলে আপনার সমস্যা কোথায় : ভাবনা

বিনোদন ডেস্কঃ জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নাচ, উপস্থাপনা, মডেলিং ও অভিনয়ে অল্পসময়েই দর্শকমন জয় করেছেন তিনি। একাধারে অভিনয় নিয়ে ব্যস্ততা থাকলেও সমসাময়িক নানা ইস্যুতেও বেশ সক্রিয় থাকতে দেখা যায় তাকে। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। সোজাসাপ্টা কথা বলার এই মানুষটি এবার কথা বললেন দৈহিক গড়ন নিয়ে।

 

 

 

মঙ্গলবার (২১ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের পেজে মেকআপ ছাড়া একটি ছবি পোস্ট করেন ‘ভয়ংকর সুন্দর’ খ্যাত এই নায়িকা। ছবিটির ক্যাপশনে নিজের মতামত তুলে ধরেন তিনি।

 

 

 

তিনি লেখেন, ‘মাঝে মাঝে এমন হয়, নিজের প্রতি কনফিডেন্স হারিয়ে ফেলি কারণ, আশপাশের মানুষ, নাকটা একটু সোজা করতে হবে, ডাবল চিন ঠিক করতে হবে, আইব্রো এত নিচে নামানো, উঁচু করে ফেলতে হবে, ঠোঁট মোটা করতে হবে। আরও কত কী, হ্যাঁ সবারই ইচ্ছা করে তাকে ভালো দেখাক, তবে মানুষের কথা শুনে না।’

 

 

 

 

 

 

তিনি আরও লেখেন, ‘জীবনে একটা জিনিসই করবেন না, সেটা হলো মানুষের কথা শোনা। আপনার পরিবার ছাড়া কেউ আপনাকে ভালো বুদ্ধি দেবে না। আমি এসবের বিপক্ষে না, তবে এই যে মানুষের কনফিডেন্স লো করে দেওয়া, এটা আমার অপছন্দ। সবার দেখতে একই রকম হওয়ার দরকার কী। কারও গাল মোটা থাকলে আপনার সমস্যা কোথায়? মানুষকে জাজ করা বন্ধ করুন।’

 

 

 

প্রসঙ্গত, বর্তমানে ভাবনা দুটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। তার মধ্যে একটি মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘হিট’, অন্যটি অনিমেষ আইচের ‘এখানে কেউ থাকে না’। এ ছাড়াও ভাবনা অভিনীত সবশেষ নূরুল আলম আতিক পরিচালিত ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমাটি বেশ আলোচিত হয়। সম্প্রতি এই অভিনেত্রী শেষ করেছেন ‘দামপাড়া’ সিনেমার কাজ। আনন জামানের গল্প, চিত্রনাট্য ও সংলাপে সিনেমাটি নির্মাণ করেছেন শুদ্ধমান চৈতন।