ঝালকাঠিতে কুকুরের কামড়ে পুলিশসহ আহত অর্ধশত

Barisal Crime Trace -FF
প্রকাশিত জুন ২২ বুধবার, ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ণ
ঝালকাঠিতে কুকুরের কামড়ে পুলিশসহ আহত অর্ধশত

স্টাফ রিপোর্টার, ঝালকাঠি : ঝালকাঠি শহরে দলবদ্ধ কুকুরের কামড়ে একদিনে পুলিশ, শিশুসহ অন্তত অর্ধশত মানুষ আহত হয়েছেন। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত আহতদের মধ্যে ৪০ জন ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

শহরের ফায়ার সার্ভিস মোড়, কুমারপট্টি সড়ক, প্রেস ক্লাব সড়ক, সাধনার মোড় ও চাঁদকাঠি এলাকায় কুকুরের আক্রমণের শিকার হন সাধারণ মানুষ। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে শহরে।

এদিকে ঝালকাঠি সদর হাসপাতালে আর আইজি ভ্যাকসিন না থাকায় আহতরা বিপাকে পড়েছেন। বাইরে থেকে ভ্যাকসিন কিনে এসব রোগীদের চিকিৎসা চলছে বলে জানিয়েছেন ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত সিনিয়র স্টাফ নার্স মনিন্দ্র নাথ দত্ত।

হাসপাতালের চিকিৎসকরা জানান, মঙ্গলবার সকালে কলেজ মোড় এলাকায় দায়িত্ব পালন করতে যাওয়া পথে পুলিশ কনস্টেবল আজিজুর রহমান কুকুরের কামড়ে আহত হন। এছাড়াও কুকুরের কামড়ে শহরের স্টেশন রোডের বাসিন্দা সৈয়দ আবু শহিদ ও খলিলুর রহমানসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছেন।

জাতীয় পার্টি ঝালকাঠি পৌর কমিটির সাধারণ সম্পাদক স্টেশন রোডের বাসিন্দা সৈয়দ আবু শহীদ বলেন, আমি বাসা থেকে বের হলে রাস্তার উপর পেছন থেকে এসে একটি কুকুর আমার পায়ে কামড় দেয়। আমি সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]