মঠবাড়িয়ায় শিক্ষক অশোক কুমারের অপসারণ ও বিচার দাবি

Barisal Crime Trace -FF
প্রকাশিত জুন ২২ বুধবার, ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ণ
মঠবাড়িয়ায় শিক্ষক অশোক কুমারের অপসারণ ও বিচার দাবি

স্টাফ রিপোর্টার, মঠবাড়িয়া : পিরোজপুরের মঠবাড়িয়ায় বিশ্বনবী হজরত মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে অশোক কুমার স্বর্ণকার নামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষকের অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তৌহিদী জনতা।

মঙ্গলবার মাগরিবের নামাজের পরে উপজেলার দধিভাঙ্গা বাজারে তৌহিদী জনতা শিক্ষক অশোক কুমারের অপসারণ ও বিচার দাবি করেন।

অশোক কুমার স্বর্ণকার উপজেলার টিকিকাটা ইউনিয়নের ৬৯ নম্বর দধিভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। জানা গেছে, মঙ্গলবার (১৪ জুন) বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে এক বৈঠকে তিনি বিশ্বনবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে অবমাননা করেন।

বৈঠকে উপস্থিত দধিভাঙ্গা বাজারে অবস্থিত হলতা-কুমিমারা ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের সত্ত্বাধিকারী তৌহিদ নেওয়াজ তারিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৈঠকে উপস্থিত সবাই তাৎক্ষণিক বিশ্বনবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে তার অবমাননার প্রতিবাদ জানান। অবমাননার কোনো বিচার না হওয়ায় তৌহিদী জনতা মঙ্গলবার বিক্ষোভ মিছিল করেছেন।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: নরুল ইসলাম বাদল ও টিকিকাটা ইউপি চেয়ারম্যান মো: রিপন জমাদ্দার অশোক কুমার স্বর্ণকারের উপযুক্ত বিচারের আশ্বাস দিয়ে তৌহিদী জনতাকে শান্ত করেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]