বরিশালে ফেন্সিডিল মামলায় ১ জনের যাবজ্জীবন

Barisal Crime Trace -FF
প্রকাশিত জুন ২৩ বৃহস্পতিবার, ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ণ
বরিশালে ফেন্সিডিল মামলায় ১ জনের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার, বরিশাল: বরিশালে ফেন্সিডিলসহ আটকের মামলায় এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড এবং তার স্ত্রীকে বেকসুর খালাস দিয়েছেন আদালত। বরিশালের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আয়শা নাসরিন বুধবার বিকেলে আসামিদের অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দন্ডপ্রাপ্ত ব্যক্তি হলো- নগরীর কাশীপুরের বাঘিয়া এলাকার নাসির ফকির। আদালত সূত্র জানায়, ২০১২ সালের ১৫ সেপ্টেম্বর নগর গোয়েন্দা পুলিশের একটি দল কাশীপুরে নাসির ফকিরের বাসায় অভিযান চালিয়ে ১শ’ বোতল ফেন্সিডিলসহ নাসির ও তার স্ত্রী শাহানাজ বেগমকে আটক করে। এ ঘটনায় নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক ইরানুল ইসলাম বাদী হয়ে ওইদিনই কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

গোয়েন্দা পুলিশ পরিদর্শক আবুল হোসেন একই বছরের ১৯ অক্টোবর ওই দুইজনকে অভিযুক্ত করে আদালতে এই মামলার অভিযোগপত্র দেন। পরে আদালতে ১১ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক অভিযুক্ত নাসির ফকিরকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড এবং তার স্ত্রী শাহানাজ বেগমকে বেকসুর খালাসের আদেশ দেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত নাসির পলাতক থাকায় তার বিরুদ্ধে সাজা ও গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ দিয়েছেন আদালত।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]