ববিতে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

Barisal Crime Trace -FF
প্রকাশিত জুন ২৩ বৃহস্পতিবার, ২০২২, ১২:০১ অপরাহ্ণ
ববিতে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

স্টাফ রিপোর্টার, বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল’র (আইকিউএসি) আয়োজনে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স হলে সহশিক্ষা কার্যক্রম পরিচালনা ও অনুপ্রেরণা বিষয়ের উপর এ কর্মশালার আয়োজন করা হয়। গত বুধবার সকাল ১১টায় কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক (ভারপ্রাপ্ত) ড. রহিমা নাসরিনের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন একই বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া। রিসোর্স পার্সন ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংঙ্গীত বিভাগের সহযোগী অধ্যাপক ড. লিনা তাপসী খান এবং অভিনেতা ও নাট্য নির্মাতা শহিদুজ্জামান সেলিম।

দ্বিতীয় ও শেষদিন বৃহস্পতিবার রিসোর্স পার্সন ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরমেন্স স্ট্যাডিজ বিভাগের অধ্যাপক ড. মো. ইসরাফিল শাহিন এবং নাট্যজন সৈয়দ দুলাল।

দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের ২৪টি বিভাগের ৪৮ জন ছাত্র উপদেষ্টা, ৪৮ জন শিক্ষার্থী প্রতিনিধি এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ১৩ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]