আওয়ামীলীগ সরকার দেশে অভাবনীয় উন্নয়ন করেছে: এমপি শাওন

Barisal Crime Trace -FF
প্রকাশিত জুন ২৩ বৃহস্পতিবার, ২০২২, ০৩:১৯ অপরাহ্ণ
আওয়ামীলীগ সরকার দেশে অভাবনীয় উন্নয়ন করেছে: এমপি শাওন

লালমোহন প্রতিনিধি: ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, সততা আর আদর্শই বঙ্গবন্ধুর শক্তি ছিল। সেই আদর্শের পথ ধরেই আজ উন্নয়নের মহাসড়কে দেশকে এগিয়ে নিচ্ছেন সময়ের সাহসী কাণ্ডারি, বাংলাদেশের মুক্তি সংগ্রামের অগ্নিবীণা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। জনগণই আওয়ামী লীগের মূল শক্তি। বর্তমান আওয়ামীলীগ সরকার গত সাড়ে ১৩ বছরে দেশে অভাবনীয় উন্নয়ন করেছে। আমরা এখন উন্নয়নশীল দেশ। আওয়ামীলীগ সরকার তৃণমূল পর্যায় পর্যন্ত উন্নয়নের সুফল প্রাপ্তি নিশ্চিত করেছে। গ্রামীণ অর্থনীতি শক্তিশালী করেছি। বাংলাদেশ এখন বিশে^র ৪১তম বৃহৎ অর্থনীতির দেশ।

বৃহস্পতিবার সকালে ভোলার লালমোহনে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এমপি শাওন আরও বলেন, একজন রাজনীতিবিদের জীবনে মানুষের ভালোবাসার চেয়ে বড় সম্পদ আর কিছু নেই। এটাই বঙ্গবন্ধুর শিক্ষা। এ শিক্ষাই আমরা আমাদের নেত্রী শেখ হাসিনার কাছ থেকেও পেয়েছি।

এর আগে দিনটির প্রথম প্রহরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর মুরালে পুষ্পস্তবক অর্পণ এবং দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তার মোড়ে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]