হেঁটে পদ্মা সেতু পাড়ালো হাজারো মানুষ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জুন ২৫, ২০২২, ৪:২০ অপরাহ্ণ /
হেঁটে পদ্মা সেতু পাড়ালো হাজারো মানুষ

ক্রাইম ট্রেস ডেস্ক : প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে পায়ে হেঁটেই রওনা হয়েছেন দক্ষিণাঞ্চলের হাজারো মানুষ। তীব্র যানজটের কারণে প্রখর রোদ উপেক্ষা করে, গাছের পাতা মাথায় নিয়ে কাঁঠালবাড়িয়ার বাংলাবাজারের দিকে ছুটছেন তারা।

রোববার (২৫ জুন) দুপুরে মাদারীপুরের শিবচর হাইওয়ে রোডে সৃষ্টি হয় প্রায় ৮ কিলোমিটার দীর্ঘ যানজট। এ জন্য বাস-ট্রাক, পিকআপভ্যান, মাইক্রো-প্রাইভেটকার ছেড়ে পায়ে হেঁটেই জনসভার উদ্দেশে যাত্রা করছেন দক্ষিণাঞ্চলের হাজারো মানুষ।

সরেজমিনে দেখা গেছে, মাদারীপুরের শিবচরের মুন্সিবাজার এলাকায় হাজার হাজার মানুষ পায়ে হেঁটে জনসভায় যাচ্ছেন। এ সময় প্রচণ্ড রোদ থেকে বাঁচতে অনেকেই গাছের পাতা মাথায় নিয়ে ছায়ার ব্যবস্থা করছেন।

খুলনা তেরখাদা থেকে আসা মো. শাহিন নামে এক যুবক বলেন, জনসভায় অংশ নিতে খুব ভোরে বাসে করে রওনা হয়েছি। এখানে প্রচণ্ড গরম আর রোদ। সেইসঙ্গে তীব্র জানজট। এদিকে সময়ও চলে যাচ্ছে, তাই পায়ে হেঁটেই রওনা করেছি।

আরেক যাত্রী মো. রনি শেখ বলেন, অনেক কষ্ট হচ্ছে। তারপরে অনেক খুশি ও আনন্দ লাগছে। যতো কষ্টই হোক জনসভায় পৌচ্ছাবো। যশোর থেকে আসা নুরুল করিম বলেন, পদ্মা সেতু আমাদের গর্ব। দীর্ঘ পথ অতিক্রম করে এসেছি দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্নের সেতুতে। যানজট ও রোদের মধ্যেও আনন্দ পাচ্ছি।