ঝালকাঠিতে বকেয়া টাকা চাওয়ায় দোকানিকে কুপিয়ে জখম


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জুন ২৫, ২০২২, ৩:১৩ অপরাহ্ণ /
ঝালকাঠিতে বকেয়া টাকা চাওয়ায় দোকানিকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, ঝালকাঠি: ঝালকাঠি শহরে বকেয়া টাকা চাওয়ায় মো. ইয়ামিন (১৮) নামের এক দোকানিকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলে শহরের পালবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তির নাম মো. প্রিন্স (৩৫)। তিনি এলাকায় ‘মাদকাসক্ত’ ব্যক্তি হিসেবে পরিচিত বলে পুলিশ ও এলাকার বাসিন্দারা জানিয়েছেন। ঘটনার পর তিনি গা ঢাকা দিয়েছেন। এই ঘটনায় ইয়ামিনের মা লিপি বেগম ঝালকাঠি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আহত ইয়ামিন সদর হাসপাতালে চিকিৎসাধীন। তিনি পালবাড়ি এলাকার সোলায়মান হাওলাদারের ছেলে।

পুলিশ ও এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, পালবাড়ি এলাকার মৃত আশরাফ আলীর ছেলে মো. প্রিন্স (৩৫) এলাকায় ‘মাদকাসক্ত’ ব্যক্তি হিসেবে পরিচিত। প্রিন্সের বাসার সামনে ইয়ামিন ছোট একটি পান-সিগারেটের দোকান চালান। প্রিন্স তাঁর দোকান থেকে প্রায়ই বাকিতে সিগারেট নিতেন।

শুক্রবার বিকেলে প্রিন্স আবার ইয়ামিনের কাছে বাকিতে সিগারেট চান। কিন্তু ইয়ামিন আগের ২১ টাকা না দিলে বাকি দেবেন না বলে প্রিন্সকে জানান। এতে ক্ষিপ্ত হয়ে প্রিন্স ছুরি দিয়ে ইয়ামিনের বাম হাত কুপিয়ে জখম করেন। এ সময় ছেলেকে বাঁচাতে ইয়ামিনের বাবা সোলায়মান হাওলাদার এগিয়ে এলে তাঁকেও পিটিয়ে আহত করা হয়।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মেহেদী হাসান বলেন, ইয়ামিনের বাঁ হাতে প্রায় ১৩টি সেলাই দিতে হয়েছে। তবে বর্তমানে তিনি আশঙ্কামুক্ত।

সদর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) দেবাশীষ রায় বলেন, আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনা তদন্ত করে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।