মালা বদলের আগে প্যান্ডেল ভেঙে পালালেন বর-কনে!


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : জুন ২৫, ২০২২, ৮:২৮ অপরাহ্ণ /
মালা বদলের আগে প্যান্ডেল ভেঙে পালালেন বর-কনে!

ডেস্ক সংবাদঃ বিয়ের আয়োজন সম্পন্ন। এবার বর-কনের মালা বদলের পালা।এমন মুহূর্তেই বিয়েবাড়িতে এসে হাজির উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা, স্থানীয় ইউপি মেম্বার ও সাবেক এক প্রতিমন্ত্রীর ছোটভাই। তাদের উপস্থিতি টের পেয়ে বিয়ের আসর থেকে প্যান্ডেল ভেঙে পালিয়ে যায় বর-কনেসহ তাদের পরিবারের লোকজন।

 

 

ঘটনাটি গাজীপুরের কালীগঞ্জের মোক্তারপুর ইউনিয়নের বড়হরা গ্রামের।

 

জানা যায়, ওই গ্রামের মৃত আবুল বাশারের মেয়ে ১০ম শ্রেণির ছাত্রী তামান্না আক্তারের (১৪) সঙ্গে পার্শ্ববর্তী বরগাঁও গ্রামের মৃত ওমর আলীর ছেলে কাতার প্রবাসী আবু তাহেরের বিয়ে ঠিক হয়। বরপক্ষ কনের বাড়িতে গেলে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ আক্তার, স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর ফারাজি, সিরাজুল ইসলাম ও সাবেক এক প্রতিমন্ত্রীর ছোটভাই জামিল শেখ সেখানে গিয়ে হাজির হন। তাদের উপস্থিতি টের পেয়ে বর-কনেসহ তাদের পরিবারের লোকজন প্যান্ডেল ভেঙে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাদের ধরে এনে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত মেয়েকে বিয়ে দেবেন না বলে কনের পরিবার থেকে মুচলেকা নেন।

 

 

কালীগঞ্জ উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ আক্তার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে বিজিডির কো-অর্ডিনেটর কামাল হোসেন ও তার সহযোগীদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছাই। আমাদের উপস্থিতি টের পেয়ে বিয়ের অনুষ্ঠান পণ্ড করে কনে ও বরপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে প্রাপ্তবয়স্ক হওয়ার আগে মেয়েকে বিয়ে দেবে না বলে মুচলেকা দেয় কনের পরিবারের লোকজন।