বানারীপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

Barisal Crime Trace
প্রকাশিত জুন ৫ শনিবার, ২০২১, ০৭:৪১ অপরাহ্ণ
বানারীপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় “পুষ্টি, মেধা দারিদ্র্য বিমোচন, প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন” প্রতিপাদ্যের আলোকে প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় “প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১” এর উদ্বোধন করা হয়েছে।

 

শনিবার (০৫ জুন) সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বরে আয়োজিত এ প্রদর্শনী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা,

 

পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুণ্ডু, আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম প্রমুখ। এসময় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, ডা. বিপুল চন্দ্র নাগ, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সম্পাদক সুজন মোল্লা,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন.পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিক শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

উদ্বোধন শেষে অতিথিরা বিভিন্ন প্রদর্শনী ঘুরে ঘুরে দেখেন ও প্রয়োজনীয় পরামর্শ দেন। পরে অংশগ্রহণকারী বিভিন্ন ক্যাটাগরিতে খামারিদের পুরুস্কৃত করা হয়। প্রসঙ্গত,,প্রদর্শনীতে বিভিন্ন জাতের গাভী, ছাগল,ভেড়া,ঘোড়া,হাঁস-মুরগী,পাখী ও কবুতর প্রদর্শন করা হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]