আগৈলঝাড়ায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

Barisal Crime Trace
প্রকাশিত জুন ৫ শনিবার, ২০২১, ১০:২০ অপরাহ্ণ
আগৈলঝাড়ায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলায় দশম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে অপহরণের চার দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৪ জুন) আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা বাজারে কসমেটিকসের দোকান থাকার সুবাদে ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার ঝিলবুনিয়া গ্রামের মৃত সুরেন্দ্র নাথ মিস্ত্রির ছেলে অনিক মিস্ত্রি (২৮)।

তার সঙ্গে পরিবারের অন্যান্য সদস্যরাও থাকতেন।তিনি আরও বলেন, বাজারের পথ ধরেই স্কুলে যাতায়াত করতো ওই ছাত্রী। আর স্কুলে যাতায়াতের পথে অনিক প্রায়ই বিয়ের প্রলোভনে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। বিষয়টি ওই ছাত্রী তার অভিভাবকদের জানায়। এরপর ওই ছাত্রীর অভিভাবক বিষয়টি অনিকের পরিবারকে জানিয়ে ব্যবস্থা নিতে বলেন।

কিন্তু অনিকের পরিবার কোনো প্রতিকার না করে তাকে (অনিককে) উস্কে দেয়। ঘটনার দিন সোমবার (৩১ মে) সন্ধ্যায় ওই ছাত্রী বাজারের পথ ধরে বাড়ি ফিরছিলো। এসময় রাস্তার পাশে ওৎ পেতে থাকা অনিক ও তার লোকজন তাকে অপহরণ করে মোটরসাইকেলে নিয়ে যায়।

পরে আত্মীয়-স্বজনের বাড়িতে মেয়ের খোঁজখবর নিয়ে অপহরণের বিষয়টি জানতে পারেন স্কুলছাত্রীর বাবা। এরপর তিনি চারজনকে আসামি করে বৃহস্পতিবার দুপুরে থানায় অপহরণ মামলা দায়ের করেন।মামলা দায়ের পর সোর্স ও আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বৃহস্পতিবার দিনগত রাতে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এসময় অনিক মিস্ত্রি ও তার মা আভা রানী মিস্ত্রিকে আটক করেছে পুলিশ। এছাড়া অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান মাজহারুল ইসলাম।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]