তৃণমূলে বড় দায়িত্ব পেয়ে যা বললেন মমতার ভাতিজা

Barisal Crime Trace
প্রকাশিত জুন ৬ রবিবার, ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ণ
তৃণমূলে বড় দায়িত্ব পেয়ে যা বললেন মমতার ভাতিজা

আন্তর্জাতিক ডেস্কঃ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী পরেই এবার তৃণমূলের ‘সেকেন্ড ইন কম্যান্ড’ হলেন অভিষেক ব্যানার্জী। তাকে তৃণমূলের সাধারণ সম্পাদক পদে বসানো হয়েছে। জানা গেছে, অভিষেক মমতার নিজের ভ্রাতুষ্পুত্র (ভাতিজা)।

আজ শনিবার দুপুর ২ টার দিকে বিধানসভায় বড় জয়ের পর প্রথমবার তৃণমূল ভবনে সাংগঠনিক বৈঠেকে মমতা এই ঘোষণা দেন। এদিকে, তৃণমূলে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পাওয়ার পর মুখ খুলেছেন অভিষেক। তিনি এক টুইট বার্তায় লিখেছেন, নতুন দায়িত্ব দেওয়ার জন্য আমি দলের কাছে কৃতজ্ঞ। হাজার বাধা থাকা সত্ত্বেও যারা আমার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছেন, যারা বাংলাকে জিতিয়েছেন, দলের সেই সমস্ত সৈনিককে ধন্যবাদ।

তিনি ধন্যবাদ জানিয়েছেন দলের বর্ষীয়ান অভিজ্ঞ নেতাদেরও। অভিষেক লিখেছেন, দলের সমস্ত অভিজ্ঞ, বর্ষীয়ান নেতাদের ধন্যবাদ। যারা দুর্দিনের দলের পাশে ছিলেন। দলকে সবথেকে বেশি মূল্য দিয়েছেন।

 

কীভাবে নিজের নতুন দায়িত্ব পালন করবেন তা নিয়েও টুইটারে আভাস দিয়েছেন তিনি। লিখেছেন, আমি সকলকে কথা দিচ্ছি চেষ্টা কোনও ত্রুটি রাখব না। দেশের প্রতিটি প্রান্তে, প্রতিটি কোনায় দলনেত্রী মমতা ব্যানার্জির বার্তা, কাজ পৌঁছে দেব।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]