বরিশাল নগরীতে পশু জবাই করার জন্য ১৪২ স্পট নির্ধারণ

Barisal Crime Trace -FF
প্রকাশিত জুলাই ৪ সোমবার, ২০২২, ১২:২০ অপরাহ্ণ
বরিশাল নগরীতে পশু জবাই করার জন্য ১৪২ স্পট নির্ধারণ

স্টাফ রিপোর্টার, বরিশাল: বরিশাল নগরের ৩০টি ওয়ার্ডে ঈদ উল আযহায় কোরবানির পশু জবাই করার জন্য ১৪২টি স্পট নির্ধারণ করে দিয়েছে বরিশাল সিটি করপোরেশন।

রোববার (৩ জুলাই) রাতে নগরের কা‌লিবা‌ড়ি রোডস্থ মেয়র সা‌দিক আব্দুল্লাহর বাস ভবনে আয়ো‌জিত প‌রিচ্ছন্নতা বিভা‌গের কর্মকর্তা‌দের নি‌য়ে সভায় এই ঘোষণা দেন মেয়র।

এসময় মেয়র পশুর বর্জ‌্য দুপুর ২টা থেকে সন্ধ‌্যা ৬টার মধ্যে নগর থেকে প‌রিষ্কারের নির্দেশনা দেন। এতে যা যা দরকার তার ব‌্যবস্থা নেওয়ার জন‌্য নির্দেশনা দেওয়া হয়। কোথাও যাতে রক্তের দাগও না থাকে সে‌দিকে খেয়াল রাখতে বলা হয়।

সি‌টি করপোরেশনের প্রধান পরিচ্ছন্নতা কর্মকর্তা ডা. রবিউল হোসেন জানান, ৩০টি ওয়ার্ডের ১৪২টি স্পটের বর্জ্য অপসারণের জন্য ৯০০ পরিচ্ছন্নতাকর্মী ঈদের দিন কাজ করবেন। বর্জ‌্য অপসারণের জন‌্য চারঘন্টা সময় বেধে দিয়েছেন মেয়র। নগরের সব বর্জ্য অপসারণ করতে পর্যাপ্ত পানির গাড়ি ও জীবাণুনাশক পাউডার সংশ্নিষ্ট পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে সরবরাহ করা হবে।

ব‌রিশাল সি‌টি করপোরেশনের প্রশা‌সনিক কর্মকর্তা স্বপন কুমার দাস বলেন, পশুর বর্জ‌্য দ্রুত অপসারণ করতে নির্দেশনা দিয়েছেন মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ। সেই অনুযায়ী কাজ করা হ‌বে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]