চুরির প্রতিবাদ করায় ১১ জনের বিরুদ্ধে মামলা

Barisal Crime Trace -FF
প্রকাশিত জুলাই ৭ বৃহস্পতিবার, ২০২২, ০২:৩১ অপরাহ্ণ
চুরির প্রতিবাদ করায় ১১ জনের বিরুদ্ধে মামলা

মঠবাড়িয়া প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় টাকা চুরির প্রতিবাদ করায় দুই এসএসসি পরীক্ষার্থীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে।

এমনকি ওই মামলায় ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রকেও আসামী করা হয়েছে। এঘটনায় বুধবার বিকেলে উপজেলার উত্তর শাখারীকাঠী এলাকার অভিযুক্ত দুর্জয়ের বাড়ির সম্মুখ সড়কে ভুক্তভোগি পরিবারসহ প্রায় তিন শতাধিক নারী পুরুষ মানববন্ধন করেন।

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলা উত্তর শাখারীকাঠী গ্রামের দুলাল চন্দ্র সমাদ্দারের পুত্র দুর্জয় তার মামা দ্বীপক হালদারের বাড়িতে থেকে নদীতে পোনা মাছ শিকার করত। দুর্জয় এক পর্যায়ে মামা দ্বীপক হালদারের জমি ক্রয়ের জন্য বসত ঘরের ট্রাঙ্কে রক্ষিত ২ লাখ ৭৪ হাজার টাকা চুরি করে নিয়ে আসে।

দ্বীপক হালাদার জানান, ভাগ্নে দুর্জয় টাকা চুরির পরে তুষখালী ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের কাছে স্বীকার করে এবং আমার টাকা ফেরত দিবে বলে জানান। কিন্তু পরবর্তীতে সে ঢাকায় পালিয়ে যাওয়ার চেষ্টার করলে স্থানীয় লোকজন তাকে আটক করে।

এ আটকের ঘটনাকে ভিন্ন খাতে নিয়ে দুর্জয়ের মা বাদী হয়ে তুষখালী ইউনিয়ন তোফেল আকন মাধ্যমিক বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষার্থী রাকিব হাওলাদার, তুষার কুলু, ৭ম শ্রেণির ছাত্র রাজু হাওলাদার ও আমিসহ ১১ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করে।

শাখারীকাঠী গ্রামের বিনয় ভূষণ মন্ডল ও তানিয়া আক্তার জানান, দুর্জয় এর আগেও তাদের বাসার পানির মটর চুরি করে নিয়ে যায়। যা পরবর্তীতে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের হস্তক্ষেপে ফেরত দেয়। এব্যাপারে মামলার বাদী মনিকা রানী সমাদ্দারের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]