১৫ আগস্ট কালরাতের প্রত্যক্ষদর্শী সাহান আরা বেগমের মৃত্যুবার্ষিকী আজ

Barisal Crime Trace
প্রকাশিত জুন ৭ সোমবার, ২০২১, ১২:৪০ অপরাহ্ণ
১৫ আগস্ট কালরাতের প্রত্যক্ষদর্শী সাহান আরা বেগমের মৃত্যুবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাহান আরা আবদুল্লাহ’র প্রথম মৃত্যুবার্ষিকী আজ সোমবার (০৭ জুন)। ৭২ বছর বয়সে ২০২০ সালের ০৭ জুন তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ইন্তেকাল করেন। সাহান আরা আবদুল্লাহ স্বামী, তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল-১ আসনের সাংসদ আবুল হাসানাত আবদুল্লাহর স্ত্রী এবং বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র মা।

বঙ্গবন্ধুর ভাগনে আবুল হাসানাত আবদুল্লাহর স্ত্রী সাহান আরা আবদুল্লাহ ছিলেন একজন মুক্তিযোদ্ধা ও শহীদজননী। ১৯৭৫ সালের ১৫ আগস্ট তাঁর বড় ছেলে সুকান্ত আবদুল্লাহকে নির্মমভাবে হত্যা করা হয়।

আওয়ামী লীগ নেত্রীর মৃত্যুবার্ষিকীতে বরিশাল জেলা ও মহানগর আ’লীগ ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। সোমবার সকাল থেকে কোরআন তিয়লাতসহ প্রতিটি মসজিদে দোয়া মোনাজাতের প্রস্তুতি নিয়েছে।

০৭ জুন সকালে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ সাহান আরা বেগমের কবর জিয়ারত করেন এবং শ্রদ্ধা নিবেদন করেছেন। এছাড়া ০৮ জুন বিকেলে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com