পিরোজপুরে আইনজীবী সহকারীকে পিটিয়ে হত্যা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জুলাই ৮, ২০২২, ১১:৩১ অপরাহ্ণ /
পিরোজপুরে আইনজীবী সহকারীকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, পিরোজপুর : পিরোজপুরে মো. তাজ উদ্দিন শেখ (৩২) নামে এক আইনজীবী সহকারীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৭ জুলাই) রাতে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তাজ উদ্দিন জেলার সদর উপজেলার কদমতলা ইউনিয়নের দুলিয়ারী কদমতলা গ্রামের মো. শহিদুল ইসলাম (ছালাম) শেখের ছেলে। তিনি পিরোজপুর জজ আদালতে আইনজীবী সহকারী হিসেবে কাজ করতেন।

নিহতের চাচাতো ভাই মো. লিটন শেখ জানান, গত ০৫ জুলাই বিকেলে তিনি আদালত থেকে অটোরিকশায় করে বাড়িতে ফিরছিলেন। এ সময় শহরের সরকারী সোহরাওয়ার্দী কলেজ সংলগ্ন অটোরিকশা স্ট্যান্ডে পৌঁছালে অটোরিকশার চালকদের সঙ্গে অতিরিক্ত ভাড়া নিয়ে বিতর্ক হয়।

সে সময় ওই স্ট্যান্ডে থাকা স্থানীয় দুই যুবক তাকে বেধম মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হলে প্রথমে তাকে জেলা হাসপাতালে ও পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ০৭ জুলাই রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়। শুক্রবার (৮ জুলাই) খুলনায় ময়নাতদন্ত শেষে তার মরদেহ গ্রামের বাড়িতে আনা হবে।

জেলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, এর আগে গত মঙ্গলবার (৬ জুলাই) দুপুরের দিকে নিহতের বাবা মো. শহিদুল ইসলাম (ছালাম) বাদী হয়ে হামলা ও মারধরের সঙ্গে জড়িত থাকার অভিযোগ করে ছয়জনের নামে একটি মামলা দায়ের করেন। ওই মামলাটিই হত্যা মামলা হিসেবে নেওয়া হবে।