বাউফলে প্রতিবন্ধিকে কুপিয়ে জখম করলেন চাচী

Barisal Crime Trace
প্রকাশিত জুন ৭ সোমবার, ২০২১, ০৬:০৯ অপরাহ্ণ
বাউফলে প্রতিবন্ধিকে কুপিয়ে জখম করলেন চাচী
মোঃ আরিফুল ইসলাম বাউফল প্রতিনিধি, পটুয়াখালীর বাউফলে জাম পাড়াকে কেন্দ্র করে এবং পূর্বের শত্রুতার জের ধরে ধারাল বটি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে নুর মোহাম্মাদ(৩০) নামে এক প্রতিবন্ধিকে। ঘটনাটি ঘটেছে নাজিরপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড রায়তাঁতেকাঠী গ্রামে।
৬ জুন দুপুরে চাচাতো ভাই সায়েম (১২) পিতা: মোঃ হালিম মীর নুর মোহাম্মদের গাছের জাম পাড়ে তা দেখে নুর মোহাম্মাদ রাগারাগি করে এবং উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।
এরপর সায়েমের মা অর্থাৎ নুর মোহাম্মাদের চাচী ক্ষিপ্ত হয়ে ধারাল বটি নিয়ে ছুটে আসে এবং নুর মোহাম্মাদকে ঘর থেকে ডেকে এনে চাচী লাইজু বেগম(৩৫) তার মাথায় ধারাল বটি দিয়ে কোপ দেয় এবং সায়েম লাঠি দিয়ে এলোপাথারি পেটাতে থাকে।
নুর মোহাম্মাদ ডাকচিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে আসেন এবং রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করেন। পরে বাউফল সাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করানো হয়।
নুর মোহাম্মাদ জন্ম থেকে বিকলাঙ্গ  বাবা নেই এক বোন ও বিধবা মাকে নিয়ে কোন রকম জীবন যাপন করেন।
মা সেতারা বেগম(৫৫)  বলেন আমি স্বামী হারিয়ে এই সন্তাদের মুখের দিকে তাকিয়ে বেচে আছি ওরাই আমার ভরন পোষন জোগাড় করে। আমার প্রতবন্ধি ছেলেকে কেন মারলো আমি এর বিচার চাই।
২ নং ওয়ার্ডের মেম্বর মোঃ ফকু আকন সংবাদ মধ্যমকে বলেন আমি শুনেছি জাম পাড়াকে কেন্দ্র করে এই কান্ড ঘটেছে। আমরা মামলা করতে নিষেধ করেছি উভয় পক্ষকে নিয়ে সালিশ মিমাংশা করে দেব। এবং তাদেরকে বলেছি ওদের চিকিৎসা করার জন্য।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]