ধনাঢ্যদের মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান ডা. জাফরুল্লাহ’র

Barisal Crime Trace
প্রকাশিত জুন ৮ মঙ্গলবার, ২০২১, ০৪:৩৯ অপরাহ্ণ
ধনাঢ্যদের মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান ডা. জাফরুল্লাহ’র

নিজস্ব প্রতিবেদকঃ দেশের ধনাঢ্য ব্যক্তিদের মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

আজ দুপুরে ধানমন্ডি নগর হাসপাতালে ডা. সারওয়ার মাহবুব তার মা মরহুমা রেজিনা বেগমের চেহলামের খরচের টাকা গণস্বাস্থ্যের নগর ডায়ালাইসিস সেন্টারে প্রদানকালে এক বক্তব্যে ডা. জাফরুল্লাহ চৌধুরী এ আহ্বান জানান।

গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষে প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী এই অনুদান গ্রহণ করেন। এসময় ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, প্রায়ত রবীন্দ্র সংগীত শিল্পী মিতা হকের একামাত্র সন্তান শিল্পী (গায়িকা) জয়িতা গত ২৩ মে গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারে দরিদ্রদের চিকিৎসার জন্য দান করে প্রথম উদারণ সৃষ্টি করেছেন। তার ধারাবাহিকতায় মিসেস শিরিন শাহাব ও ফারিহান রহমান তাদের পরিবারের পক্ষ থেকে মা মরহুমা নিলুফার চৌধুরীর চল্লিশার (চেহলাম) পুরো টাকা গণস্বাস্থ্যের নগর ডায়ালাইসিস সেন্টারে দান করেছেন। একেই ধারাবাহিকতায় সহকারী অধ্যাপক ডা. সারওয়ার মাহবুব তার মায়ের চল্লিশার পুরো টাকা দান করলেন। আমরা গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারের পক্ষ থেকে তাদের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, সহকারী অধ্যাপক ডা. সারওয়ার মাহবুব এই টাকা অনুদানের মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তার পরিবার প্রতি কর্তব্য পালন করেছেন। তিনি তাদের পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানান। পাশাপাশি দেশের ধনাঢ্য ব্যক্তিদের মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি আরও বলেন, এ দানের টাকায় অসহায় হতদরিদ্র মানুষের গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারে কিডনী ও ডায়ালাইসিস চিকিৎসা করা হয়। গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারে “সকল দান আয়কর মুক্ত”।

অনুদান দেওয়ার সময় উপস্থিত ছিলেন দানকারী সহকারী অধ্যাপক ডা. সারওয়ার মাহবুব ও গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারের সমন্বয়কারী ডা. খোন্দকার মুহিব উল্লাহ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]