নাজিরপুরে অজ্ঞাত পুরুষ ও শিশুর মরদেহ উদ্ধার

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১০ শনিবার, ২০২১, ০৫:১৯ অপরাহ্ণ
নাজিরপুরে অজ্ঞাত পুরুষ ও শিশুর মরদেহ উদ্ধার
 
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে অজ্ঞাত এক পুরুষের মরদেহ উদ্ধার করা হয়েছে।  শনিবার (১০ এপ্রিল) দুপুর ২টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন। উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের বৈঠাকাটা  থেকে তাকে নিয়ে আসা হয়েছিলো বলে হাসপাতাল সূত্র জানান।
ওই ইউনিয়নের  চেয়ারম্যান মো. হাসানাত ডালিম জানান, গত ৪-৫ দিন আগে অজ্ঞাতওই ব্যাক্তিকে স্থাণীয় বৈঠাকাটা বাজারে ঘুরতে দেখা গেছে।  শনিবার (১০এপ্রিল)দুপুরে তাকে স্থাণীয় বৈঠাকাটার গাছা বাড়ির সামনের একটি রাস্তায় পড়ে থাকতে দেখে স্থাণীয়রা তাকে  (চেয়ারম্যান) ফোন দিলে তিনি (চেয়ারম্যান)  তাকে (অজ্ঞাত ব্যাক্তি)  গ্রাম পুলিশের সহায়তায়  উদ্ধার করে   উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  পাঠিয়ে দেন।
সেখানে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন। তিনি খালি গায়ে ও পড়নে হালকা ঘিয়া রং এর  চেক প্যান্ট পড়া ছিলেন। তার বয়স আনুমানিক ৫০ বছর হবে বলে পুলিশের ধারনা। থানার ওসি মো. আশ্রাফুজ্জামান জানান, যেহেতু তার পরিচয় পাওয়া যায় নি। তাই  তাকে জেলা আঞ্জুমান মফিদুলের মাধ্যমে দাফন করা হবে।
এ ছাড়া একই দিন দুপুর আড়াইটার দিকে  উপজেলার হোগলাবুনিয়া গ্রামে বাড়ির পাশের নালা থেকে  আমেনা খানম   নামের আড়াই বছরের এক শিশুর  মরদেহ উদ্ধার করা হয়েছে।
 মৃত্যু আমেনা খানম উপজেলার শাঁখারিকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়া  গ্রামের আজিজুল মোল্লার মেয়ে। মৃতের  চাচা আসলাম মোল্লা জানান, ওই দিন দুপুরে আমেনার মা ঘরে রান্নার কাজ  করছিলেন। এ সময় আমেনাকে পাওয়া যাচ্ছিলো না।
অনেক খোঁজা-খুজির পর তাকে   বাড়ির পাশের নালা থেকে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  কর্তব্যরত চিকিৎসক তমালিকা কর্মকার জানান, তাদের মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]