এম‌পি পঙ্কজ না‌থের গা‌ড়িবহ‌রে হামলার ঘটনায় মামলা, আটক ৫

Barisal Crime Trace
প্রকাশিত জুন ৯ বুধবার, ২০২১, ১১:১২ অপরাহ্ণ
এম‌পি পঙ্কজ না‌থের গা‌ড়িবহ‌রে হামলার ঘটনায় মামলা, আটক ৫

নিজস্ব প্রতিবেদক >> বরিশালের হিজলায় সংসদ সদস্য পঙ্কজ দেবনাথের গাড়িবহরে হামলার ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। পাশাপাশি এ ঘটনায় মামলাও হয়েছে।

 

বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার।

 

আটক ব্যক্তিরা হলেন শ্রীপুর গ্রামের মোশাররফ হোসেন, সৈয়দ মঞ্জুর মোরশেদ, মহিম দেওয়ান, বড়জালিয়া ইউনিয়নের মো. অলিউদ্দিন ও হেলাল সিকদার।

 

মামলার বাদী হিজলা উপজেলার শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সরদার বলেন, ‘স্থানীয় খেয়াঘাট নিয়ে বড়জালিয়া ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এনায়েত হোসেন হাওলাদারের সঙ্গে আমার দ্বন্দ্বের জেরেই ওই হামলা চালানো হয়।

 

ভাঙচুর করা হয় পঙ্কজ দেবনাথের গাড়ির গ্লাস। এ ঘটনায় ২৪ জনের নামসহ অজ্ঞাতপরিচয় ৩০-৩৫ জনকে আসামি করে মামলা করেছি।’

 

তবে এনায়েত হোসেন হাওলাদার বলেন, ‘আমাকে পরাজিত করতেই এ ধরনের ষড়যন্ত্র করা হচ্ছে। সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ চশমা প্রতীকের প্রার্থী শাহাবুদ্দিন পণ্ডিতকে বিজয়ী করতে ভোট চেয়ে বক্তৃতা দিয়েছেন। এতে নেতা-কর্মীরা ক্ষুব্ধ হন। এ-সংক্রান্ত ভিডিও আমি জেলা আওয়ামী লীগের কাছে পাঠিয়েছি।’

 

তিনি বলেন, ‘এ মামলা সাজানো। এর সঙ্গে আমাদের কোনো সম্পৃক্ততা না থাকালেও পুলিশ দুই মেম্বর প্রার্থীসহ কর্মীদের আটক করেছে।’

 

বরিশাল জেলার সহকারী পুলিশ সুপার (হিজলা) মতিউর রহমান জানান, ইব্রাহিম সরদারের সঙ্গে এনায়েত হোসেন হাওলাদারের দ্বন্দ্বের জেরে ওই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।

 

হিজলা উপ‌জেলার বড়জা‌লিয়া ও গুয়াবা‌ড়িয়া ইউ‌নিয়নে দলীয় কর্মসূচি শে‌ষে মঙ্গলবার বিকেলে ডাকবাং‌লো‌তে বিশ্রাম নেন এম‌পি পঙ্কজ। মে‌হে‌ন্দীগ‌ঞ্জে যাওয়ার জন্য পরে গাড়িবহর নিয়ে পুরোনো হিজলা ফেরিঘা‌টের দি‌কে রওনা হন।

 

নেতা-কর্মীরা আরও জানান, পথে হিজলা উপ‌জেলা আওয়ামী লী‌গের কার্যালয়ের কাছে পৌঁছালে কার্যালয় থে‌কে একদল লোক বের হ‌য়ে তার গা‌ড়িবহ‌রে ইটপাট‌কেল ছোড়ে। এতে পঙ্কজের গা‌ড়ি‌র গ্লাস ভে‌ঙে চালক শুক্কুর আহ‌মেদ আহত হন। প‌রে পু‌লিশ গিয়ে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে আনে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]