বাউফলে পুলিশ কর্মকর্তার বাসায় ডাকাতি

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১০ বৃহস্পতিবার, ২০২১, ০১:৩৯ অপরাহ্ণ
বাউফলে পুলিশ কর্মকর্তার বাসায় ডাকাতি

নিজস্ব প্রতিবেদকঃ পটুয়াখালীর বাউফলে মোঃ শাহজাহান আকন নামে এক সাবেক পুলিশ কর্মকর্তার বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার মধ্য রাতে কেশবপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামে ঘটে এ ঘটনা।

স্থানীয়রা জানান, বুধবার রাতে সিধঁকেটে শাহজাহান আকনের টিনের কাচা ঘরে মুখোশধারী সংঘবদ্ধ ডাকাত দলের কোন এক সদস্য প্রবেশ করে। এরপর ওই প্রবেশকারী সদস্য ঘরের দরজা খুলে দিলে আরো ৫/৬ জনের একটি ডাকাত দল ঘরে প্রবেশ করে প্রথমেই শাহজাহান আকনের হাত-পা রশি দিয়ে বেধেঁ ফেলেন এবং স্ত্রী সাফিয়া বেগম, মেয়ে শাহনাজ বেগমসহ নাতী-নাতনিদেরকে দেশীয় অস্ত্র উচিয়ে ভয়ভীতি দেখায়। এ সময়ে তাঁদেরকে মারধর করা হয়েছে। পরে সাত ভরি স্বর্ন, নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা, ৪ টি মোবাইল ফোন ও একটি ফাইলে থাকা জমির দলিলপত্র, ভোটার আইডি কার্ডসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে চলে যায় ডাকাত দল।

সাবেক পুলিশ কর্মকর্তা হাবিলদার শাহজাহান আকন জানান, গ্রাম হলেও একা এক বাসায় স্ত্রী ছেলে-মেয়েদেরকে নিয়ে বসবাস করেন তিনি। আশেপাশে কোন ঘরবাড়ি নেই। তাঁর ছেলেরাও কেউ ওই দিন বাড়ীতে ছিল না এ সুযোগে ডাকত দলেরা ডাকাতি করে। ডাকাতরা মুখোশধারী ছিল বলে তিনি কাউকে চিনতে পারেননি। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করবেন বলেও জানান তিনি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আল মামুন বলেন, ঘটনাটি আমি জেনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]