গলাচিপার চরকাজল-চরবিশ্বাসে বিদ্যুতায়নের উদ্বোধন

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১০ বৃহস্পতিবার, ২০২১, ০৫:০৮ অপরাহ্ণ
গলাচিপার চরকাজল-চরবিশ্বাসে বিদ্যুতায়নের উদ্বোধন

গলাচিপা প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপা উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ ইউনিয়ন চরকাজল ও চরবিশ্বাসে বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে বিদ্যুতায়নের উদ্বোধন করেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা।

ভোলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) আবুল বাশার জানান, চরকাজল, চরবিশ্বাস, চরবোরহান, চরমোন্তাজ ও দশমিনার একাংশের ৪৫টি গ্রামের ২২ হাজার ৬৬৬ জন গ্রাহকের জন্য উপকেন্দ্র, ৪ কিলোমিটার সাবমেরিন ক্যাবল, ট্রান্সফরমার, ৭৯২ কিলোমিটার বিদ্যুৎ সঞ্চালন লাইন নির্মাণে ১৫৭ দশমিক ৪১ কোটি টাকা ব্যয় হয়। প্রতি গ্রাহকের পেছনে সরকারের ৭০ হাজার টাকা ব্যয় হয়েছে।
চরবিশ্বাস ইউনিয়নের হাজী কেরামত আলী ডিগ্রি কলেজ মাঠে চরবিশ্বাস ইউপি চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন বাবুল মুন্সির সভাপতিত্বে ও চরকাজল ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান রুবেল মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ।

আরও উপস্থিত ছিলেন ভোলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) আবুল বাশার, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো।

এছাড়া অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মু. শাহ আলম ও সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস প্রমুখ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com