বাউফলের কাছিপাড়ায় ১৫ই আগস্ট পালিত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : আগস্ট ১৫, ২০২২, ৯:০৩ অপরাহ্ণ /
বাউফলের কাছিপাড়ায় ১৫ই আগস্ট পালিত

বাউফল প্রতিনিধি : পটুয়াখালীর বাউফলে জাতীয় শোক দিবস পালন করেছেন জেলা আওয়ামীলীগের সদস্য (প্রাথমিক) আগামী জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হাসীব আলম তালুকদার। উপজেলার কাছিপাড়া ইউনিয়নের আবদুর রশিদ মিয়া ডিগ্রী কলেজ মাঠ প্রঙ্গনে প্রায় ৪৫হাজার লোকের উপস্থিতিতে আলোচনাসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে খাবারের প্যাকেট বিতরণ করা হয়।

সহকারী অধ্যপক এইচ এম মিরনের উপস্থাপনায় ওই অনুষ্ঠানের প্রধান আথিতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব হাসিব আলম তালুকদার। সভাপতিত্ব করেন কাছিপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. লুৎফর রহমান। এছারা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খন্দকার জাহিদ, আ. মমিন খান, হাবিবুর রহমান, আ. সালেক মীর প্রমুখ।

প্রধান অথিতির বক্তব্যে হাসিব আলম তালুকদার বলেন, আমার বাবা একজন বীর উত্তম। স্বাধীনতা পদকপ্রাপ্ত বিমান বাহীনির গ্রুপ কমান্ডার ছিলেন। আমার বাবা বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণে একজন বিশ্বস্ত সহযোগী। বঙ্গবন্ধুর স্ব-পরিবারে হত্যার সাথে জড়িতদের বাংলার মাটিতে ঠাঁই হবে না বলে হুশিয়ারী দেন তিনি। এসময় তিনি বাউফলের মাটি ও মানুষের ভালবাসা নিয়েও কাজ করতে চান বলে উল্লেখ করেন।

এর আগে সারে ১০টায় উপজেলা চত্তর প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি। পরে একটি র‌্যালি বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।