বরিশাল স-মিলের সামনে ৬ ২৫০ ইয়াবা ও ২০ কেজি গাঁজাসহ আটক ৫

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১০ শনিবার, ২০২১, ০৬:৩৩ অপরাহ্ণ
বরিশাল স-মিলের সামনে ৬ ২৫০ ইয়াবা ও ২০ কেজি গাঁজাসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ পাঁচ মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত দু’টি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

 

শনিবার (১০ এপ্রিল) ভোর সাড়ে ৪টা থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত যাত্রাবাড়ীর দক্ষিণ কাজলা বিশ্বরোডে পৃথক অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- মো. নুরুল আলম (৫২), মো. জসিম উদ্দিন আহম্মেদ (৩৫), মো. হেলাল (২৭), মো. শাহ জালাল (২২) ও মো. রাজিব তালুকদার (২৯)। অভিযানকালে তাদের কাছ থেকে ৬ হাজার ২৫০ পিস ইয়াবা ও ২০ কেজি গাঁজা জব্দ করা হয়।

 

র‌্যাব-২ এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আবদুল্লাহ আল মামুন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি জানান, সকাল সাড়ে ৭টার দিকে যাত্রাবাড়ী থানার দক্ষিণ কাজলা উত্তর দনিয়া বিশ্বরোড চেকপোস্টে একটি কাভার্ড ভ্যান তল্লাশি করে নুরুল আলম ও জসিম উদ্দিন আহম্মেদকে ৬ হাজার ২৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, দীর্ঘদিন ধরে তারা চট্টগ্রাম ও কক্সবাজার থেকে কৌশলে ইয়াবা এনে ঢাকার মাদককারবারিদের কাছে সরবরাহ ও বিক্রি করতেন। তারা আন্তঃজেলা মাদককারবারি চক্রের সদস্য বলেও দাবি করে র‌্যাব।

 

অপরদিকে ভোর সাড়ে ৪টার দিকে যাত্রাবাড়ী থানার দক্ষিণ কাজলা উত্তর দনিয়া বিশ্বরোডের বরিশাল স-মিলের সামনে চেকপোস্ট থেকে হেলাল, শাহ জালাল ও রাজিব তালুকদারকে ২০ কেজি গাঁজাসহ আটক করা হয়।

 

র‌্যাবের এ কর্মকর্তা জানান, আটকরা একটি কার্ভাড ভ্যানে লুকিয়ে এসব গাঁজা ঢাকায় নিয়ে আসছিলেন। গাঁজার বিষয়টি প্রথমে তারা অস্বীকার করলেও পরে কাভার্ড ভ্যানের পেছনে বিশেষভাবে লুকানো অবস্থায় গাঁজা ভর্তি একটি বস্তা কসটেপ মোড়ানো অবস্থায় পাওয়া যায়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। সেগুলো যাচাই-বাছাইয়ের কাজ চলছে। এদিকে দু’টি অভিযানে আটকদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com