নলছিটিতে শিক্ষা প্রতষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১০ বৃহস্পতিবার, ২০২১, ১১:৩৫ অপরাহ্ণ
নলছিটিতে শিক্ষা প্রতষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

আরিফুর রহমান, নলছিটি ।। যথাযথ সুরক্ষা নিশ্চিত করে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে নলছিটিতে মানববন্ধন করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

 

 

বৃহস্পতিবার ( ১ ০জুন ) সকাল ১১টায় নলছিটি বাসস্ট্যান্ড চত্বরে সংগঠনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নলছিটি উপজেলা শাখার উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

 

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নলছিটি উপজেলা শাখার সভাপতি মুহা : ইমামুল ইসলাম সাব্বির এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মুসা সরদার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন – ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঝালকাঠী জেলার সাংগঠনিক সম্পাদক মােঃ অলিউল্লাহ সরদার এবং দাওয়াহ ও প্রশিক্ষন সম্পাদক মােঃ ইব্রাহিম খলিল , সহ – সভাপতি মােহাম্মদ মিরাজুল ইসলাম । সাংগঠনিক সম্পাদ মােঃ শাহাদাত হােসাইন , দাওয়াহ ও প্রশিক্ষন সম্পাদক মােঃ ইসা আল – মারুফ , অর্থকল্যান সম্পাদক রবিউল ইসলাম ,নলছিটি উপজেলা শাখার সেক্রেটারী মোঃ মাঈনুল ইসালাম সহ উপজেলা ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

 

 

মানববন্ধনে বক্তারা বলেন, প্রায় দেড় বছর হতে চলেছে এদেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলাে বন্ধ আছে । শিক্ষার্থীরা পড়াশুনা ছেড়ে দিয়ে ফ্রিফায়ার ও পাবজী গেমস খেলায় মত্ত হয়ে আছে । শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার কারণে আমাদের শিক্ষর্থীদের চরিত্র ধ্বংস হয়ে যাচ্ছে । যেখানে বাজার , মার্কেট , গার্মেন্টস ও গণপরিবহন সবকিছু স্বাভাবিক নিয়মে চলছে । সেখানে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে রাখার কোনই যৌক্তিকতা নেই।তাই ছাত্র সমাজের পক্ষ থেকে দেশের অভিভাবক সরকার প্রধানের কাছে যথাযথ সাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে অবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার জন্য জোর দাবী জানান ।

 




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com