ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন সমাজসেবক জামাল ফকির


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : আগস্ট ১৭, ২০২২, ৭:০৩ অপরাহ্ণ /
ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন সমাজসেবক জামাল ফকির

বাবুগঞ্জ প্রতিনিধি : বরিশালের বাবুগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সমাজসেবক নুরুজ্জামান জামাল ফকির।

বুধবার দুপুরে বিদ্যালয়ের হলরুমে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাছরিন জোবায়েদা ও বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমানের উপস্থিতিতে নুরুজ্জামান জামাল ফকিরকে সভাপতি ঘোষণা করা হয় এর আগে ১৩ আগস্ট রোববার ডিবি র‍্যাব ও পুলিশের কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন জানান স্কুল পরিচালনায় গত ১৩ আগস্ট রোববার ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্যেরর ৫ টি পদের নির্বাচন অনুষ্ঠিত হয় উক্ত নির্বাচনে মোঃ কবির হোসেন মোল্লা, মোঃ নুরুজ্জামান শিকদার,মোঃ ফরিদ হোসেন মোহাম্মদ মুজাহিদ ইসলাম ও মহিলা অভিভাবক সদস্য পদে মোসাঃ সালমা আক্তার জয়লাভ করেন।

এছাড়াও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় দাতা সদস্য হয়েছেন মোঃ আজিজুল ইসলাম, শিক্ষক প্রতিনিধি হিসেবে নিখিল চন্দ্র হাওলাদার, মোসাম্মৎ মেহেরুন্নেসা, সংরক্ষিত মহিলা সাধারণ শিক্ষক সদস্য হিসেবে মোসাঃ দৌলতুন নেছা নির্বাচিত হয়েছেন। নির্বাচিত সভাপতি মোঃ নুরুজ্জামান জামাল ফকির বলেন ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে কাজ করবেন তিনি।