বাউফলে কবুতর মেরে ফেলার প্রতিবাদ করায় বাবা ও ছেলেকে কুপিয়ে জখম


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : আগস্ট ১৯, ২০২২, ১১:৫২ পূর্বাহ্ণ /
বাউফলে কবুতর মেরে ফেলার প্রতিবাদ করায় বাবা ও ছেলেকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, বাউফল : পটুয়াখালীর বাউফলে কবুতর মেরে ফেলার প্রতিবাদ করায় বাবা ও ছেলেকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার উপজেলার ধুলিয়া ইউনিয়নের চাঁদকাঠী গ্রামে এ ঘটনা ঘটে। আহত দুজন হলেন লিটন হাওলাদার (৪৫) ও তাঁর ছেলে মো. রিপনকে (১৮)। তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন ধরে চাঁদকাঠী গ্রামের লিটন হাওলাদারের সঙ্গে প্রতিবেশী রফিক মৃধার জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে। আজ সকালে লিটন হাওলাদারের কয়েকটি কবুতর রফিক মৃধার ঘরের টিনের চালে গিয়ে বসে। এতে তিনি ক্ষুব্ধ হয়ে দুটি কবুতর মেরে ফেলেন।

এ নিয়ে সকাল সাতটার দিকে লিটন হাওলাদের সঙ্গে রফিক মৃধার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে রফিক মৃধার নেতৃত্বে দুজন লিটন হাওলাদারকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেন। তাঁর চিৎকার শুনে ছেলে রিপন এগিয়ে গেলে তাঁকেও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয় লোকজন লিটন ও রিপনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

তবে রফিক মৃধা দাবি করেছেন, তিনি ওই ঘটনার সঙ্গে জড়িত নন। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন বলেন, বিষয়টি তাঁর জানা নাই। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।