বরিশালে সরকার পতন আন্দোলনের জন্য ওয়ার্ড ভিত্তিক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : আগস্ট ২৪, ২০২২, ৬:৩২ অপরাহ্ণ /
বরিশালে সরকার পতন আন্দোলনের জন্য ওয়ার্ড ভিত্তিক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শামীম আহমেদ, বরিশাল : গণবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিস্ট আওয়ামী সরকার কর্তৃক জালানী তেল,পরিবহন ভাড়া বৃদ্ধি সহগ সকল দ্রব্যমূল্যের দাম অসনীয়ভাবে বৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে নির্মমভাবে স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও ছাত্রদল সভাপতি নুরে আলমকে গুলি করে হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৪) আগস্ট বিকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর বিএনপির আয়োজনে মহানগরের ৪,৫,৬ ও ৮ চারটি ওয়ার্ড নিয়ে নগরীর স্বরোডস্থ কমিউনিটি সেন্টার হল রুমে অনুষ্ঠিত হয়।

বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও মহানগর বিএনপি সদস্য সচিব ও বিসিসি কাউন্সিলর এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদের মঞ্চলনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি এ্যাড, বিলকিস জাহান শিরিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক বরিশাল জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক ও সাবেক বিসিসি কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান টিপু,যুগ্ম আহবায়ক ও সাবেক ছাত্র নেতা এ্যাড, শাহ্ আমিনুল ইসলাম আমিন।

এখানে আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল, যুগ্ম আহবায়ক সাবেক বিসিসি প্যানেল মেয়র আলতাফ মাহমুদ সিকদার, যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান মাকসুদ, মহানগর মহিলা দল সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথি,মহানগর শ্রমিক দল আহবায়ক মোঃ ফয়েজ অহমেদ খান, মহানগর স্বেচ্ছাসেবক দল সাধারন সম্পাদক ও সাবেক ছাত্র নেতা মশিউর রহমান মঞ্জু,বরিশাল জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড, তছলিম উদ্দিন,মহানগর যুবদল ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড, মাযহারুল ইসলাম জাহান, মহানগর ছাত্রদল সভাপতি এ্যাড, রেজাউল করিম রনি,সাধারন সম্পাদক হুমাউন কবির সহ বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে বিভিন্ন বক্তরা বলেন, এখন থেকে এই ফ্যাসিস্ট সরকারের পতনের এক দফা আন্দোলনকে রাজ পথ থেকে গ্রাম-গঞ্জ ও বিভিন্ন থানা সহ ইউনিয়েনর প্রতিটি তৃনমুলে ছড়িয়ে দেওয়ার জন্য প্রতিটি নেতা কর্মীদের সকলেই ঐক্যবদ্ধ হয়ে আরো স্বোচ্ছার হতে হবে।

একই সাথে এই অবৈধ নিশিরাতের সরকারের পতনের মাধ্যমে নিরপক্ষ তত্ববধায়ক গঠনের মাধ্যমে নির্বাচন প্রতিষ্ঠা করার আহবান জানান।

সমাবেশে মহানগর বিএনপির আহবায়ক কমিটির বিভিন্ন সদস্য ছাড়াও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অংশ গ্রহনের মাধ্যমে বিক্ষোভ সমাবেশকে আন্দোলনের সমাবেশে পরিনত করে। এর পূর্বে ওয়ার্ডগুলো থেকে নেতা কর্মীরা বড় বড় মিছিল নিয়ে বিক্ষোভ সমাবেশে উপস্থিত হয়।