ভারতের গুজরাটে দেখা মিলল মানুষের মতো ছাগলছানা!

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১০ শনিবার, ২০২১, ০৮:১০ অপরাহ্ণ
ভারতের গুজরাটে দেখা মিলল মানুষের মতো ছাগলছানা!

নিজস্ব প্রতিবেদক:: বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে এমন অনেক খবর আমরা দেখি যা, দেখার পর অবাক হওয়া ছাড়া আর কোনও উপায় থাকে না। শুক্রবার (৯ এপ্রিল) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন একটি খবর।

 

যেখানে মানুষরূপী এক ছাগল জন্মানোর খবর সামনে এসেছে। এই ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটে। যা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াসহ সব মাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল হয়েছে সেই ছাগলের ছবিও। তাকে ভগবানরূপে পূজা করছে সেখানকার সাধারণ মানুষ।

 

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ওই ছাগলটি জন্মেছে গুজরাটের সেলটিপাদা গ্রামে। ছাগলের মতোই তারও চারটি পা, কান এবং শরীরের বাকি অংশ। কিন্তু মুখ যেন অবিকল মানুষের মতো।

 

তবে সেটির কোনও লেজ ছিল না। আর তাই তো ছাগলটি জন্মানোর পর রীতিমতো অবাক হয়ে যান সেটির মালিক পেশায় চাষী অজয়ভাই বাসবা। খবরটি সামনে আসতে গোটা গ্রামে রীতিমতো হইচই পড়ে যায়। ছাগলের ছানাটিকে দেখতে ভিড়ও উপচে পড়ে।

 

যদিও জানা গিয়েছে, ভিডিওটি কয়েকদিনের পুরনো। শুধু তাই নয়, ছাগলের ছানাটিও আর বেঁচে নেই। জন্মের ১০ মিনিট পরই মারা যায় সেটি। যদিও তাতে মানুষের কৌতূহল এতটুকু কমেনি। অনেকেই সেটিকে মাটিতে পুঁতে দেওয়ার আগে ভগবানরূপে পূজাও করেন।

 

এছাড়া কেউ কেউ সেটির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। কেউ কেউ আবার ভিডিও শেয়ার করেন। অনেকেই সেটি শেয়ারও করেছেন।

সূত্র: সংবাদ প্রতিদিন




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]