ঘরে ঢুকে ২০০ টাকার জন্য বন্ধুকে গলা কেটে হত্যা

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১০ শনিবার, ২০২১, ০৮:১৯ অপরাহ্ণ
ঘরে ঢুকে ২০০ টাকার জন্য বন্ধুকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক:: সাতক্ষীরা শহরে ঘরে ঢুকে বন্ধুকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে সালাউদ্দিন (১৪) নামে এক কিশোরকে। গাঁজা কেনার জন্য দেয়া ২০০ টাকার জন্য বন্ধুকে খুন করেছে বলে স্বীকার করেছে ঘাতক সাগর হোসেন (১৪)।

 

শনিবার দুপুর দেড়টার দিকে শহরতলির কাশেমপুর জামতলা এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত সালাউদ্দিন জামতলা কাশেমপুর মালিপাড়ার শাহজাহান আলী ওরফে বাবুর ছেলে। আত্মস্বীকৃত হত্যাকারী সাগর হোসেন সাতক্ষীরা সিটি কলেজ এলাকার শহিদুল ইসলামের ছেলে।

 

বাড়ির লোকজনের বরাত দিয়ে সাতক্ষীরা সদর থানার ওসি মো. বোরহান উদ্দিন জানান, বাড়িতে কেউ না থাকার সুযোগে সাগর হোসেন তার বন্ধু সালাউদ্দিন আহমেদের ঘরে ঢোকে।

 

একপর্যায়ে সে তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। বাড়িতে গিয়ে সাগর হোসেন তার বাবা শহিদুল ইসলামকে এ খবর জানায়। পুলিশ এ ঘটনায় সাগরকে গ্রেফতার করেছে। ময়নাতদন্তের জন্য নিহত সালাউদ্দিনের লাশ সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

সাতক্ষীরার গোয়েন্দা পুলিশ পরিদর্শক ইয়াসিন আলম চৌধুরী জানান, আত্মস্বীকৃত ঘাতক সাগর হোসেনকে শনিবার বিকালে শহরের পলাশপোলের সরকারি গোরস্থানের কাছ থেকে গ্রেফতার করা হয়েছে।

 

তার স্বীকারোক্তি অনুযায়ী শহরতলির লাবসা বাইপাসের কাছে একটি গ্যারেজ থেকে হত্যায় ব্যবহৃত ধারালো ছুরি জব্দ করা হয়েছে। তার দেওয়া জবানবন্দি অনুযায়ী শুক্রবার রাত ৩টায় সে তাকে হত্যা করে।

 

জবানবন্দির সূত্র ধরে তিনি আরও বলেন, বন্ধু সাগর হোসেন সালাউদ্দিনের কাছে গাঁজা কেনার জন্য ২০০ টাকা দিয়েছিল। কিন্তু সালাউদ্দিন গাঁজা কিংবা টাকা কোনোটাই ফেরত না দেওয়ায় সে তাকে খুন করেছে বলে জানিয়েছে। তাকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]