৭৫০পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারী গ্রেফতার


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২, ২০২২, ৭:২৫ অপরাহ্ণ /
৭৫০পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারী গ্রেফতার

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জে পুলিশের অভিযানে ৭৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ সুমন হাওলাদার (৩৫) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে বাবুগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার রাত ৮ টায় বাবুগঞ্জ ফায়ার সার্ভিস এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া সুমন হাওলাদার বরিশালের পলাশপুর এলাকার নুর ইসলামের ছেলে।

থানা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে বাবুগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান সঙ্গীয় ফোর্স এস আই মাহাতাব, এএসআই জসিম উদ্দিন সহায়তা নিয়ে ইয়াবা উদ্ধার অভিযান পরিচালনা করেন।

এসময় মটরসাইকেল যোগে বাবুগঞ্জ-লাকুটিয়া সড়ক হয়ে বরিশালের উদ্দেশ্য যাচ্ছিলো সুমন। পথিমধ্যে ফায়ার সার্ভিস স্টেশন মোড়ে এলে মোটরসাইকেল গতিপথ রোধ করে পুলিশ। পরে তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৭৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এ ঘটনায় বাবুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ১। বাবুগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান বলেন, সুমন আন্ত জেলা মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত ১৫ টি মাদক মামলা রয়েছে। আমরা সবসময় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখিয়ে আসছি। তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।