হিজলায় প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, থানায় মামলা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২, ২০২২, ৭:৩৪ অপরাহ্ণ /
হিজলায় প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, থানায় মামলা

স্টাফ রিপোর্টার, হিজলা : বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের রাংগা গ্রামে প্রবাসীর ঘরে দুর্ধর্ষ ডাকাতি। ডাকাতরা যাওয়ার পথে প্রবাসীর পরিবারকে প্রাণনাশের হুমকি। জানা যায় রঙ্গা গ্রামের নূর মোহাম্মদ আকন এর ছেলে প্রবাসী জহিরুল ইসলাম এর বসত করে ৩১ আগস্ট দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে সঙ্ঘবদ্ধ একটি ডাকাত চক্র নামে মাত্র সিধোল কাটে।

ডাকাতচক্র ঘরের দরজা লাথি মেরে ভেঙে ঘরে প্রবেশ করে ঘুমন্ত কয়েক জনকে হাত পা বেঁধে মারধর করে দেশীয় অস্ত্র শস্ত্র তাক করে মেরে ফেলার হুমকি প্রদান করে আলমারি ও সুকেশের চাবি নিয়ে স্বর্ণ অলংকার এবং ঘরে থাকা নগদ টাকা, তিনটি দামি মোবাইল সেট, চারটি বিদেশি টসলাইট এবং প্রবাসীর পাসপোর্ট নিয়ে যায় ডাকাত চক্র। সংঘবদ্ধ ডাকাতদের মধ্যে কারো মুখে মুখোশ আবার কেউবা খোলা মুখে।

ডাকাত চক্র ডাকাতি শেষে হুংকার দিয়ে বলে যদি থানায় কোন মামলা করো তাহলে পরবর্তীতে এসে তোমাদেরকে জবাই করে মেরে ফেলবো। এছাড়াও উপজেলা বিভিন্ন এলাকায় প্রতি রাতেই ৭/৮ টি ঘরে সিদকেটে চুরির ঘটনা ঘটলে পুলিশ প্রশাসনের তেমন কোন তৎপরতা চোখে পড়েনি।

এঘটনায় প্রবাসী জহিরুল ইসলাম বাদী হয়ে পহেলা নভেম্বর হিজলা থানায় একটি মামলা দায়ের করে মামলা নাম্বার ২। ডাকাতের ঘটনায় কেন চুরি মামলা হয়েছে এমন প্রশ্নের উত্তরে মামলার তদন্ত কর্মকর্তা হিজলা থানার এসআই ফরিদ উদ্দিন জানায় চুরি পরবর্তী দস্যুতার ঘটনা ঘটিয়েছে চক্রটি।