অর্ধডজন মামলার আসামী আন্ত:জেলা ডাকাত-চোর দলের সর্দার গ্রেপ্তার


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২, ২০২২, ৮:১৩ অপরাহ্ণ /
অর্ধডজন মামলার আসামী আন্ত:জেলা ডাকাত-চোর দলের সর্দার গ্রেপ্তার

রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরসহ দেশের ভিবিন্ন থানায় অর্ধডজন মামলার আসামী ও আন্ত:জেলা ডাকাত-চোর দলের সর্দার মো. নাসির উদ্দিন শুক্কুর জমাদ্দার (৬৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ।রাজাপুর থানা পুলিশের একটি দল ডাকাতীর প্রস্তুতীর সন্দেহে বুধবার সন্ধ্যা রাতে উপজেলার লেবুবুনিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

বৃহস্পতিরাব (১ সেপ্টেম্বর) সকালে তাকে ঝালকাঠি আদালতে সোপর্দ করলে জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরন করেছে। শুক্কুর জমাদ্দার উপজেলার নৈকাঠি এলাকার মৃত আবদুর রশিদ জমাদ্দারের ছেলে। পুলিশ জানায়, বুধবার সন্ধ্যা রাতে উপজেলার লেবুবুনিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতি নেয়ার সন্দেহে শুক্কুর জমাদ্দারকে পুলিশ গ্রেপ্তার করে।

তার বিরুদ্ধে ঢাকা ডিএমপি’র পল্লবী থানা, বাগেরহাটের রামপাল থানা, পিরোজপুরের কাউখালী ও রাজাপুর থানায় অর্ধডজনের বেশী চুরি, ডাকাতি, চাঁদাবাজি ও বোমাবাজি’র মামলা রয়েছে। পুলিশ আরো জানায়, এক মাস পূর্বে পার্শ্ববর্তী পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠী গ্রামে গভীর রাতে এক বাড়ীতে দূর্ধর্ষ চুরির মামলায় পুলিশ গ্রেপ্তার করে।

উক্ত মামলায় পিরোজপুর জেলহাজতে থাকার পর সম্প্রতি ডাকাত সর্দার শুক্কুর জমাদ্দার জামিনে বের হয়েই আবারও চুরি-ডাকাতির পাঁয়তার করছিল বলে সংবাদ পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে রাজাপুর থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানায়, পুলিশের সতর্কতার কারনে পুনরায় চুরি-ডাকাতির পূর্বেই পুলিশ শুক্কুর জমাদ্দারকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। একটি পেন্ডিং মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিরাব তাকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।